চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

টানেল উদ্বোধন হলে স্মার্ট উপজেলা হবে আনোয়ারা: ভূমিমন্ত্রী

আনোয়ারা সংবাদদাতা

১৫ সেপ্টেম্বর, ২০২৩ | ৯:১৩ অপরাহ্ণ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, টানেল ঘিরে তৈরি হবে আনোয়ারায় বিশাল কর্মযজ্ঞ। ২৮ অক্টোবর উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু টানেল। স্বপ্নের এই টানেল দেখতে সারা দেশ থেকে মানুষ আসবে। আনোয়ারা হবে স্মার্ট উপজেলা।

 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) আনোয়ারা বারশত ইউনিয়নের দুধকুমড়া দারুসসুন্নাহ মাদ্রাসা জামে মসজিদে জুমার নামাজের আগে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, আমরা দেশের উন্নয়ন নিয়ে মানুষের কাছে ভোট চাইতে যাব, সারা দেশে ৫১০টি মডেল মসজিদ করেছে, পদ্মা সেতু হয়েছে, কর্ণফুলী নদীর তলদেশে টানেল হয়েছে, ফ্লাইওভার হয়েছে, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভুমিহীন ও গৃহহীনদের ঘর করে দিয়েছি, এবার চালু হয়েছে সার্বজনিন পেনশন। এভাবে দেশ স্মার্ট বাংলাদেশে রূপ নেবে।

 

ভূমিমন্ত্রী বলেন, বিএনপি গত নির্বাচনেও জ্বালাও পোড়াও করে আর মানুষ খুন করেছে। এবার তারা নতুন মিশনে নেমেছে। তারা একবার আমেরিকায় যায় আবার লন্ডনে যায়, কিন্তু ভারতের জি ২০ সম্মেলনে বিশ্ব নেতারা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে সম্মান দেখিয়েছে এটা দেখে তারা এখন প্রলাপ বখছে। জনগণকে ভয় দেখিয়ে খালেদা জিয়া ক্ষমতায় বসতে পারবে না।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম এ মালেক, ইউপি চেয়ারম্যান এমএ কায়ুম শাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক মঈনুদ্দিন গফুর খোকন প্রমুখ।

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট