চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় অপহৃত তিন কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৩

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

২ সেপ্টেম্বর, ২০২৩ | ৮:৫৬ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় পৃথক সময়ে অপহৃত তিন কিশোরীকে পৃথকস্থান থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণে জড়িত অভিযোগে তিন বখাটেকে গ্রেপ্তার করা হয়।

 

শনিবার (২ সেপ্টেম্বর) ভোর ৪টা থেকে বিকাল ৪টা পর্যন্ত থানা পুলিশের ভিন্ন ভিন্ন তিনটি দল অভিযান চালিয়ে তাদের উদ্ধার ও গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তাররা হল, বাঁশাখালীর পশ্চিম চাম্বল ৪ নম্বর ওয়ার্ড এলাকার মো. ইউনুছের ছেলে ফরহাদুল ইসলাম (২২), চকরিয়ার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব সুরাজপুর ৭ নম্বর ওয়ার্ডের মো. শহীদ উল্লাহর ছেলে মো. সম্রাট (২২) ও কাকারা ইউনিয়নের মাইজ কাকারা ৫ নম্বর ওয়ার্ডের মো. ইছহাকের ছেলে শফিকুল ইসলাম (৪০)।

 

এ তথ্য নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানায়, গত ৬ আগস্ট রাত ৯টার দিকে কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারা মনি উল্লাহ পাড়ার বাড়ি থেকে অপহৃত হয় হোসেন ফেরদৌসি তানিয়া (১৭)। এ ঘটনায় তার মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই মামলার ১ নম্বর আসামি শফিকুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

 

অপরদিকে গত ১২ আগস্ট সকালে চকরিয়া পৌরসভার হিন্দু পাড়া এলাকা থেকে অপহৃত হয় রিফাত জান্নাত সামিয়া (১৭)। এ ঘটনায় তার মা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আসামি ফরহাদুল ইসলামকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে। এ সময় তার হেফাজতে থাকা ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

 

একইভাবে ৩১ আগস্ট সকাল ৯টার দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব সুরাজপুর এলাকার বসতবাড়ি থেকে মো. সম্রাটের নেতৃত্বে ইদফা মনি (১৭) নামে এক কিশোরীকে অপহরণ করা হয়। এ ঘটনায় তার বড় ভাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার আসামি মো. সম্রাটকে পেকুয়া থেকে গ্রেপ্তার এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট