চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাউজানে অটোরিকশাচাপায় প্রাণ গেল একজনের

রাউজান সংবাদদাতা

৩১ আগস্ট, ২০২৩ | ৮:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে রাস্তা পার হওয়ার সময় সিএনজিচালিত অটোরিকশাচাপায় মোস্তাফিজুর রহমান টুনু (৫৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

 

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুর ১টায় উপজেলার গহিরা কালচাঁন্দ চৌধুরী হাটের সর্তা ব্রিজের দক্ষিণকূলে অদুদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত মোস্তাফিজুর রহমান টুনু পশ্চিম গহিরা খন্দকার বাড়ির মরহুম নজির আহমদের ছেলে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে উপজেলার চিকদাইর ইউপির এক আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় তিনি গহিরা কালচাঁন্দ চৌধুরী হাটের সর্তা ব্রিজের দক্ষিণকূলে অদুদিয়া সড়ক পার হওয়ার সময় নতুন হাটের দিক থেকে আসা গহিরা-চৌমুহনীমুখী একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে চাপা দেয়। এতে তিনি মাথায় প্রচণ্ড আঘাত পান। ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে গহিরা জে.কে মেমোরিয়াল হাসপাতাল, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে বিকেল সাড়ে ৩টার পর তিনি মারা যান।

 

রাউজান হাইওয়ে থানার ইনচার্জ মো. মোজাম্মেল হক এ ধরনের কোন তথ্য পাননি বলে জানান। তবে স্থানীয় কাউন্সিলর আলমগীর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

জানা গেছে, মৃত টুনু একসময় চট্টগ্রাম পোর্টে এমএইচ চৌধুরী কোম্পানি লিমিটেড ও চট্টগ্রাম ইপিজেড হোটেল জামান’র সাবেক ক্যাশিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট