চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

‘বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশ লণ্ডভণ্ড করে দেবে’

সাতকানিয়া সংবাদদাতা

২৭ আগস্ট, ২০২৩ | ৯:১১ অপরাহ্ণ

চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, বিএনপি জামায়াতের হাতে ক্ষমতা গেলে এদেশ ধ্বংস হয়ে তলানিতে চলে যাবে। তারা এমন তাণ্ডব করবে, পুরো দেশ লণ্ডভণ্ড করে দেবে। ইসলাম শান্তির ধর্ম, ইসলামে এসব বলা হয়নি। আল্লাহর নাম নিয়ে মানুষ হত্যা করে। এরা ভণ্ড, ভাওতাবাজ। দেশের শান্তি শৃঙ্খলা, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করে ক্ষমতায় আনতে হবে।

 

রবিবার (২৭ আগস্ট) চট্টগ্রামের সাতকানিয়ায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, জামায়াত শিবির প্রপাগাণ্ডা ছড়ায় সাঈদীকে চাঁদে দেখা গেছে। তার মৃত্যুর পর ভূমিকম্প হয়েছে। এতবড় কেরামত হলে কবরে এক হাঁটু পানি উঠলো কেন? পানির মধ্যে কবর দিতে হলো কেন। এগুলো বেদআতি কথাবার্তা, এগুলোর দিন শেষ।

 

এমপি নজরুল বলেন, বন্যায় অসম্ভব ক্ষতি হয়েছে। আমরা এমপি, চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তারা সম্মিলিতভাবে কাজ করছি। মানুষ অনেক বিপদমুক্ত হয়েছে। পৌরসদরের ভোয়ালিয়া পাড়াসহ বিভিন্ন জায়গায় ডলুর ভাঙা বাঁধ দ্রুত সংস্কারের জন্য পানি উন্নয়ন বোর্ডকে নির্দেশ দেয়া হয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন বিশ্বাস বলেন, শীতের মৌসুমে ডলু ও শঙ্খের বিভিন্ন জায়গায় বাঁধ দিয়ে মাছের প্রজেক্ট করা হয়। আর বর্ষা মৌসুমে এসব বাঁধ ভেঙে ভাটি অঞ্চল প্লাবিত হয়, বন্যার সৃষ্টি হয়। প্রাথমিকভাবে জনপ্রতিনিধিরা এলাকার মানুষকে নিয়ে এসব প্রতিহত করে প্রশাসনকে খবর দেবেন। এই বিষয়ে আমরা বদ্ধপরিকর। আর খাল-বিল, নালা-নর্দমা উদ্ধার করতে হবে। খাল বিল নালা নর্দমা যদি উদ্ধার না করি বন্যা হতেই থাকবে। প্রশাসনকে তথ্য দিয়ে অভিযান পরিচালনা করতে সহযোগিতা করতে হবে।

এছাড়া সভায় কমিটির সদস্যরা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির বিষয় তুলে ধরেন। চুরির ঘটনায় মামলা না নেওয়া, স্থানীয় মাদক কারবারিদের পোয়াবারোসহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

 

ইউএনও মিল্টন বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন হাসান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী, উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার হোসান, ওসি মোহাম্মদ ইয়াসিন আরাফাত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, ইউপি চেয়ারম্যানদের মধ্যে চরতীর মো. রুহুল্লাহ চৌধুরী, মাদার্শার আনম সেলিম উদ্দীন চৌধুরী, কেঁওচিয়ার ওসমান আলী, সাতকানিয়া সদরের মোহাম্মদ সেলিম উদ্দীন, সোনাকানিয়ার জসিম উদ্দিন চৌধুরী, এওচিয়ার আবু ছালেহ, ঢেমশার মির্জা আসলাম চৌধুরী রিমন, পশ্চিম ঢেমশার চেয়ারম্যান রিদুয়ানুল ইসলাম, পুরানগড়ের চেয়ারম্যান আফম মাহবুবুল হক সিকদার, ধর্মপুরের নাছির উদ্দীন টিপু ও নলুয়ার লিয়াকত আলী। সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

পূর্বকোণ/খোকন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট