চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় নির্বাচিত প্রার্থীর ভাইকে হত্যার কথা স্বীকার করল ২ আসামি

নিজস্ব প্রতিবেদক

২৬ আগস্ট, ২০২৩ | ৫:০৯ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ইউপি নির্বাচনে পরাজিত হয়ে বিজয়ী ইউপি সদস্যের প্রবাসী ভাইকে হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো-রাঙ্গুনিয়ার বগাবিল এলাকার মোহাম্মদ মৃত নবী হোসেনের ছেলে মো. আলী আকবর (৪৩) ও আয়ুব আলী খানের ছেলে মুহাম্মদ তৈয়বুর রহমান ওরফে টিপু (২৮)।

 

শুক্রবার (২৫ আগস্ট) নগরীর চান্দগাঁও ইপিজেড থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব সূত্র জানায়, গত বছরের ২৮ নভেম্বর রাঙ্গুনিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। রাজানগর ইউনিয়নে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আবু তৈয়ব তালুকদার ও আজগর আলী। নির্বাচনে আজগর আলী পরাজিত হয়ে আবু তৈয়বের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন। কয়েক দফা তার উপর হামলাও চালান। সর্বশেষ গত ২ ফেব্রুয়ারি রাণীরহাট থেকে বাড়ি ফেরার পথে আবু তৈয়বের ভাই প্রবাসী মোহাম্মদ ইউসুফ আলীকে কুপিয়ে জখম করে আজগর আলীর অনুসারীরা। গত ১২ ফেব্রুয়ারি চিকিৎসাধীন অবস্থায় ইউসুফের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মককার জানান, মামলার পর আসামিদের ধরতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। গত ২৩ ফেব্রুয়ারি মামলার অন্যতম আসামি মো. সাগরকে গ্রেপ্তার করা হয়। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার নগরীর চান্দগাঁও ও ইপিজেড থানা এলাকায় অভিযান চালিয়ে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে সরাসরি সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট