চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ইয়াবাসহ দুই কারবারি গ্রেপ্তার

টেকনাফ সংবাদদাতা

১২ আগস্ট, ২০২৩ | ৯:১১ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের মহলখালীয়াপাড়া থেকে ১৬ হাজার ইয়াবা নিয়ে মিনিট্রাকযোগে মানিকগঞ্জ যাওয়ার সময় দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মাদকবাহী মিনিট্রাকটি জব্দ করা হয়।

 

শনিবার (১২ আগস্ট) ভোররাতে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়া রাজীব বড়ুয়ার ওয়ার্কশপের সামনে থেকে মিনিট্রাকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হল- মানিকগঞ্জ সদরের আটিগ্রাম ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড উত্তর কেষ্টি গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে মো. ইব্রাহীম (৪৫) ও একই এলাকার তারা মিয়ার ছেলে মো. আলম (৪০)।

 

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মানিকগঞ্জ সদরের দুজন মাদক কারবারি টেকনাফে আসার পর কয়েকদিন অবস্থান করে ইয়াবা ক্রয় করেন। পরবর্তীতে তারা টেকনাফ সদরের মহেশখালীয়া পাড়ার রাজীব বড়ুয়ার ওয়ার্কসপ সামনে পিকআপে (ঢাকা মেট্রো ন-১১-৯১৪২) ইয়াবা বহন করে অবস্থান করার সংবাদ পেয়ে ভোররাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ১৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরও একজন মাদক কারবারি পলাতক রয়েছেন। জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা মানিকগঞ্জ থেকে টেকনাফ এসে ইয়াবা ক্রয় করে কৌশলে মানিকগঞ্জসহ বিভিন্নস্থানে ইয়াবা পাচার করতো। তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করার পর কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট