চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

চট্টগ্রামে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

৭ আগস্ট, ২০২৩ | ১১:৫২ পূর্বাহ্ণ

চট্টগ্রামের ভুজপুরের দাঁতমারা এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় অপহরণের অভিযোগে এক নারীসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো- হাটহাজারী থানার হাইদচকিয়া এলাকার আহমুদুল হকের ছেলে মোহাম্মদ টিটু (৩০), ফটিকছড়ি থানার হাইদচকিয়া এলাকার দুলাল মিয়ার ছেলে আমজাদ হোসেন রুমেন (২৩) ও ভুজপুর থানার বারমাসিয়া এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে রুবি বেগম (৩৮)।

 

র‌্যাব জানায়, অপহৃত কিশোরীর সাথে বখাটে যুবক মোহাম্মদ টিটুর সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানতে পেরে কিশোরীর পরিবার টিটুর পরিবারকে অবগত করেন। এতে টিটু ক্ষিপ্ত হয়ে গত ৩১ জুলাই দুপুরে তার এক সহযোগীসহ ওই কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে বখাটে টিটুকে আসামি করে মামলা দায়ের করেন। এছাড়া তিনি র‌্যাবের কাছেও একটি লিখিত অভিযোগ করেন।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, অভিযোগ পেয়ে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এক পর্যায়ে র‌্যাব জানতে পারে অপহরণকারীর ভুজপুরে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার অভিযান চালিয়ে তিন অপহরকারীকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের হেফাজত থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে টিুট জানায়, গ্রেপ্তার আমজাদ হোসেন অপহরণের জন্য গাড়ি সরবরাহ করেছিল এবং গ্রেপ্তার রুবি বেগম তার বাড়িতে তাকে আশ্রয় দিয়েছিল।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট