চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

প্রিয় রায়পুর’র প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজন সংবর্ধনা আনোয়ারায়

অনলাইন ডেস্ক

৬ আগস্ট, ২০২৩ | ১০:২৫ অপরাহ্ণ

সামাজিক, মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রিয় রায়পুর’র ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত গুণীজন সম্মাননা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও মেধাবৃত্তির সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত শুক্রবার আনোয়ারা উপজেলার রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মুহাম্মদ আবুল বাশার ও সজল শীলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফোরকান উদ্দিন ফরহাদ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ মিনহাজুল ইসলাম।

অনুষ্ঠানে অতিথি ছিলেন চুন্নাপাড়া মুনিরুল ইসলাম সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মহিউদ্দিন হাশেমী, আল-আমিন বারিয়া মডেল কামিল মাদরাসার উপাধ্যক্ষ মুহাম্মদ আব্দুল আজিজ আনোয়ারী, কদুরখীল ইসলামীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ, মাওলানা মুজিবুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ স্টাডিজ বিভাগের প্রভাষক হাসনাইন ইস্তেফাজ পাভেল, সাতক্ষীরার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব তালুকদার, বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান শওকত হোসেন, মানবিক ও সাংগঠনিক ব্যক্তিত্ব এসএম মানবিক ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুস ছবুর, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফেজ ইসহাক, ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাস্টার মুহাম্মদ রফিকুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্যা মোছাম্মৎ নাসিমা সোলতানা জেনি প্রমুখ।

অনুষ্ঠানে রায়পুর ইউনিয়ন হতে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। একইসাথে ‘প্রিয় রায়পুর মেধাবৃত্তি-২২’ পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের মাঝে সনদ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বৃত্তি পরিচালক এএইচএম নিজাম উদ্দিন চৌধুরী, হাফেজ নাছির উদ্দিন, প্রধান উপদেষ্টা শায়ের এনামুল হক এনাম, শওকত হোসেন, এম আব্দুস ছবুর, এনামুল হক, মহিউদ্দিন হাশেমী, আব্দুল আজিজ আনোয়ারী, মুজিবুল হক, জনকল্যাণ সংস্থার সভাপতি এসএম জামাল উদ্দিন, হাসনাইন ইস্তেফাজ পাভেল, ইউনিয়ন পরিষদ সদস্য হাফেজ মুহাম্মদ ইসহাক প্রমুখ।

আগত অতিথিরা এসময় বৃত্তিপ্রাপ্ত ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া শিক্ষার্থীদের মাঝে সনদ ও ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠান শেষে কেক কেটে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমকপূর্ণভাবে পালন করা হয়।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট