চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

টেকনাফে কলেজছাত্র হত্যা মামলার আসামি গ্রেপ্তার

টেকনাফ সংবাদদাতা

৫ আগস্ট, ২০২৩ | ৬:১১ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং এলাকা থেকে কলেজ পড়ুয়া শিক্ষার্থী সালমান হত্যা মামলার অন্যতম আসামি মোহাম্মদ আলমকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

 

শনিবার (৫ আগস্ট) র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

 

গ্রেপ্তার মোহাম্মদ আলম ওই উপজেলার হ্নীলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ফুলের ডেইল এলাকার মৃত পেটান আলীর ছেলে।

 

র‌্যাব জানায়, টেকনাফের হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই মামলার অন্যতম এজাহারভুক্ত আসামি মোহাম্মদ আলমকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার সাথে জড়িত বলে স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হত্যান্তর করা হয়েছে।

 

উল্লেখ্য, গত ৩ আগস্ট ভোররাতে টেকনাফের হ্নীলা নাটমুরা পাড়া গ্রামের বাসিন্দা হাফেজ আবদুল খালেকের ছেলে, কক্সবাজার সিটি কলেজের শিক্ষার্থী মোহাম্মদ সালমান মাদককারবারিদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ২ আগস্ট রাত সাড়ে ১০ টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নামমুড়া পাড়া হেলালের দোকানের সামনে পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

 

হ্নীলা ৩ নম্বর ওয়ার্ডের ফুলের ডেইল এলাকার জাফর আলম প্রকাশ মাইক জাফরসহ তার একটি সিন্ডিকেট নাটমুড়া পাড়া এলাকার হেলালের দোকানের কাছে আরেকটি রুমে মদ ও ইয়াবা সেবনসহ মাদক কারবার করে আসছিল। মোহাম্মদ সালমান প্রায় সময় তাদেরকে এসব না করার জন্য বাধা দিত। বুধবার রাত সাড়ে ১০টার দিকে মাইক জাফরসহ তার গ্রুপের অন্য সদস্যরা হেলালের দোকানের সামনে অবস্থান নেয়। তখন সালমান বাজার থেকে ঘরে ফেরার সময় তাদের দেখলে ওখান থেকে চলে যেতে বলেন। এ ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটাকাটির জেরে জাফরসহ তার অন্য সহযোগীরা তাকে ছুরিকাঘাত করলে সালমান আহত হয়ে পড়ে যায়। পরবর্তীতে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট