চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় ষাটোর্ধ্ব বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

আনোয়ারা সংবাদদাতা

২৩ জুলাই, ২০২৩ | ৯:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় মোহাম্মদ শরীফ নামে ষাটোর্ধ্ব এক বৃদ্ধ কৃষকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২২ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চাতরী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ হারুনের বাড়ির পাশে ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

 

মৃত শরীফ একই এলাকার ফজুবলীর বাড়ির মৃত দুদু মিয়ার ছেলে। পরিবারে তার স্ত্রী, এক ছেলে ও ৬ মেয়ে রয়েছে।

 

স্থানীয়রা জানান, নিহত মোহাম্মদ শরীফ একই এলাকার মোহাম্মদ হারুনের বাড়িতে কৃষি কাজ করছিল। ওইদিন বিকেলে আসরের নামাজও পড়েছিল মসজিদে। রাতে শরিফের মেয়ের জামাই আবুল কাশেমকে মুঠোফোনে কল দিয়ে হারুনের বাড়িতে যেতে বললে তারা সেখানে যায় এবং বাড়ির পাশের ক্ষেতে শরীফের লাশ পড়ে থাকতে দেখেন তারা। পরে বিষয়টি সন্দেহজনক হওয়ায় পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

 

এদিকে রবিবার দুপুরে নিহতের স্ত্রী খুরশিদা আকতার লাশের ময়নাতদন্ত না করতে চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (মহানগর) বরাবরে লিখিত আবেদন করেন।

 

সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) কামরুল হাসান বলেন, পরিবারের লোকজন মৃত্যুর খবর পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে মৃত্যুর কারণ।

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট