চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

আনোয়ারা সংবাদদাতা

২২ জুলাই, ২০২৩ | ৫:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় শঙ্খ নদীতে নৌকা ডুবে নিখোঁজ যুবক সুবজ মিয়ার (২৮) লাশ পাওয়া গেছে। শনিবার (২২ জুলাই) দুপুর ১২টায় উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের লামার বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

সবুজ মিয়া নোয়াখালীর চাটখিল উপজেলার মো. সোলায়মানের ছেলে। তিনি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান হিমালয়ার আগ্রাবাদ এলাকার বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

 

স্থানীয় বাসিন্দারা জানান, লামার বাজার এলাকায় শঙ্খ নদীতে ভাসতে থাকা সবুজ মিয়ার লাশ দেখেন স্থানীয় লোকজন। পরে নৌকায় করে লাশটি তীরে আনা হয়।

 

সবুজের স্ত্রী সেলিনা আকতার জানান, বন্ধুদের সঙ্গে বেড়াতে এসে মারা গেলেন আমার স্বামী। দুই সন্তান নিয়ে আমি পথে বসে গেলাম। নোয়াখালীতে পারিবারিকভাবে তার দাফন করা হবে।

 

আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ মোহাম্মদ বেলাল হোসেন বলেন, ‘আমরা স্থানীয় ব্যক্তিদের সহায়তায় লাশ উদ্ধার করে পরিবারের হাতে তুলে দিয়েছি।’

 

উল্লেখ্য, গতকাল শুক্রবার সকালে মোহাম্মদ পারভেজ চার বন্ধুসহ আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী খুরুস্কুল গ্রামের গুদারপাড়া পতল মাঝির শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। দুপুর ১২টার দিকে বন্ধুদের নিয়ে শঙ্খ নদীতে নৌকা ভ্রমণে যান পারভেজ। নৌকা নিয়ে মাঝ নদীতে গেলে মুহূর্তের মধ্যে নৌকাটি ডুবে যায়। এসময় নৌকাতে থাকা মোহাম্মদ পারভেজ (৩১), মোহাম্মদ ফারুক (২৭), রায়হান (২৪), কায়সার (৩০) ও মোহাম্মদ টিটু (১৮) নামে চারজনকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হলেও তলিয়ে যায় সবুজ। ২৪ ঘণ্টা পর আজ তার লাশ পাওয়া যায়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট