চট্টগ্রাম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ফাঁকা গুলিবর্ষণ করে যুবক অপহরণ ঘটনায় গ্রেপ্তার ৩

টেকনাফ সংবাদদাতা

১৭ জুলাই, ২০২৩ | ১০:৩৪ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে ফাঁকা গুলিবর্ষণ করে মো. জাহাঙ্গীর আলম (২৮) নামে এক যুবককে অপহরণের ঘটনায় অভিযুক্ত ৩ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

রবিবার (১৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা বাজার থেকে তাকে অপহরণ করা হয়।

 

অপহৃত মো. জাহাঙ্গীর আলম ওই উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার মৃত লাল মিয়ার ছেলে। তিনি পেশায় পোল্ট্রি ফার্ম ও মুদি দোকানের মালিক।

 

আটককৃতরা হল, টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা হোসাইন আহমদের ছেলে মুহিব উল্লাহ (২৫), একই উপজেলার মুচনী এলাকার তাজর মল্লুকের ছেলে সুলতান আহমদ (৪৫) ও রামুর ছব্বির আহমদের ছেলে মো. রাশেদুল (২৪)।

 

অপহৃতের বড় ভাই ফরিদ আলম বলেন, ‘আমার ছোট মো. জাহাঙ্গীর আলম বিকেলে ফুটবল ম্যাচ খেলে লেদা বাজারস্থ একটি দোকানের সামনে স্থানীয় লোকজনদের সাথে কথা বলছিল। রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করে একটি কালো রংয়ের নোহা গাড়ি এসে অস্ত্র ঠেকিয়ে আমার ভাইকে গাড়িতে তুলার চেষ্টা করে। উপস্থিত থাকা লোকজন বাধা দিলে অস্ত্রধারী সন্ত্রাসীরা ৪-৫ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে উপস্থিত লোকজনদের মাঝে ভীতি সৃষ্টি করে। তখন তারা আমার ভাইকে গাড়িতে তুলে দ্রুত ঘটনাস্থল থেকে উত্তর দিকে চলে যায়। পরবর্তী আমরা বিভিন্ন স্থানে খবর দিয়ে হোয়াইক্যং নয়াবাজার এলাকায় নোহা গাড়িটা আটকানো হয়। সেখানে তিনজন অপহরণকারী ছিল। তাদেরকে আটক করা গেলেও ওই গাড়িতে আমার ভাইয়ের দেখা মেলেনি। এখনও পর্যন্ত আমার ভাই অপহরণকারীদের কবলে রয়ে গেছে।’

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, টেকনাফের লেদা বাজার থেকে রাতে মো. জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তিকে অপহরণ হয় বলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আমাদেরকে জানানো হলে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। স্থানীয় লোকজন তিনজনকে আটক করে আমাদের কাছে সোপর্দ করে। তাদেরকে জিজ্ঞেসাবাদ করা হচ্ছে। ভুক্তভোগীকে উদ্ধারে একাধিক পুলিশের টিম কাজ করছে।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট