চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় নারীকে বিবস্ত্র করে শারীরিক নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৩

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১৬ জুলাই, ২০২৩ | ৯:১৩ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় প্রতিবন্ধী এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও দা-কিরিচ দিয়ে শরীরের মাংস তুলে নেয়ায় মৃত ভেবে রাস্তার ওপর ছুড়ে মারার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

শনিবার (১৫ জুলাই) রাতে চকরিয়ার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ রবিবার (১৬ জুলাই) সন্ধ্যা ৬টায় র‌্যাব প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে।

 

গ্রেপ্তারকৃতরা হল, চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ইসলামনগর এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে আবুল হোছন (৫০), মো. আরিফ ওরফে পুতিয়া (৪০) ও আবু তাহেরের স্ত্রী ডলি আকতার (৩০)।

 

র‌্যাব জানায়, তুচ্ছ ঘটনার জের ধরে গত ১১ জুলাই সকাল ৭টার দিকে কাকারা ইউনিয়নের ইসলামনগর এলাকায় ইসমত আরা বেগম নামের একজন প্রতিবন্ধী নারীকে বিবস্ত্র করে নির্যাতন করা হয়। একপর্যায়ে দা-কিরিচ নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ইসমত আরার শরীরের বিভিন্ন অংশের মাংস তুলে ফেলে নির্যাতনকারীরা। পরে মারা গেছে ভেবে তাকে টেনে হিঁচড়ে মহাসড়কের ওপর ছুড়ে ফেলে দেয়। সেখান থেকে স্থানীয় কয়েকজন যুবক তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে গতকাল শনিবার ইসমত আরার বোন জিন্নাত আরা বাদী হয়ে চকরিয়া থানায় চারজনের বিরুদ্ধে হত্যাচেষ্টার ধারায় মামলা করেন।

 

র‌্যাব আরও জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে র‌্যাব নির্যাতনকারীদের ধরতে অভিযানে নামে। শনিবার রাতে চকরিয়ার বিভিন্ন এলাকা থেকে এজাহারনামীয় চারজনের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা প্রাথমিকভাবে নির্যাতনের কথা স্বীকার করেছে।

 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল জব্বার বলেন, ইসমত আরাকে হত্যা চেষ্টা মামলার তিনজন আসামিকে গ্রেপ্তারের পর চকরিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব। রবিবার (১৬ জুলাই) বিকেল ৪টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট