চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

মাটিরাঙা জোন সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা

মাটিরাঙা সংবাদদাতা

১৬ জুলাই, ২০২৩ | ২:১৯ অপরাহ্ণ

খাগড়াছড়ির মাটিরাঙায় স্থানীয় জনসাধারণের মাঝে বিশেষ মানবিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

 

রবিবার (১৬ জুলাই) সকালে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙা জোনের উদ্যোগে ও গুইমারা রিজিয়নের সহায়তায় জোন সদরে দুস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

 

সহায়তায় মাটিরাঙা জোনের আওতাধীন পলাশপুরের একটি মাদ্রাসা হেফজখানা ও এতিমখানার দরিদ্র শিক্ষার্থীদের গৃহ নির্মাণে ১০ বাণ ও অসহায় আব্দুল মান্নানের গৃহ নির্মাণে পাঁচ বাণ ঢেউটিন এবং অসহায় আয়েশা আক্তারকে এক সেট সোলার, প্রতিবন্ধী মো. রফিক মিয়াকে একটি হুইল চেয়ার ও মুসলিম পাড়া যুব সংঘকে ক্রিকেট সামগ্রী প্রদান করা হয় যার আনুমানিক মূল্য এক লাখ ৩০ হাজার টাকা। এছাড়া উন্নত চিকিৎসার জন্য মোছা. কোহিনূর বেগম, বাচ্চু মিয়া, মো. শহীদ ও মোছা. আনোয়ারা বেগমকে ৮০ হাজার টাকা প্রদান করেন জোন কমান্ডার লে. কর্নেল মো. কামরুল হাসান পিএসসি। এ সময় মাটিরাঙা জোনের উপ-অধিনায়ক বিএ-৭৬২২ মেজর মো. মুরাদ হোসাইন পিএসসিসহ সেনাবাহিনীর বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

জোন কমান্ডার লে. কর্নেল মো. কামরুল হাসান বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মানোন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা সচেষ্ট থাকবে।

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট