চট্টগ্রাম শুক্রবার, ২৪ মে, ২০২৪

চকরিয়ায় চাচার হামলায় আহত যুবলীগ নেতার মৃত্যু

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১৬ জুলাই, ২০২৩ | ১:২৪ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে চাচার হামলায় আহত যুবলীগ নেতা পারভেজ বাবুর মৃত্যু হয়েছে।

 

রবিবার (১৬ জুলাই) সকাল ৮টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

নিহত পারভেজ (৩৫) চকরিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড তরচপাড়ার মো. নাজেম উদ্দিনের ছেলে। তিনি ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাজিব চন্দ্র সরকার।

 

নিহতের বাবা নাজেম উদ্দিন বলেন, আমার ছোট ভাই ইউসুফ আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে স্থানীয়ভাবে অনেকবার সমাধানের চেষ্টা করা হয়েছে। সে কিছুই মানে না। ইউসুফ ও তার সহযোগীদের হামলায় আমার ছেলে আহত হয়ে ১১ দিন পর মারা গেছে।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জব্বার জানান, পারভেজের লাশ চমেক হাসপাতালে ময়নাতদন্তের পর পরিবারকে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আগে করা মারধরের মামলায় হত্যার ধারা যুক্ত করা হবে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

 

জানা গেছে, দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল পারভেজ ও তার চাচা ইউসুফ আলীর। গত ৫ জুলাই ইউসুফ লোকজন নিয়ে বিরোধপূর্ণ সীমানায় দেয়াল নির্মাণ শুরু করে। এ সময় পারভেজ বাধা দিলে ইউসুফ ও তার সহযোগীরা এলোপাতাড়ি কিরিচ দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে তাকে আহত করে। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখান থেকে তাকে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। এ ঘটনায় পারভেজের বাবা নাজেম উদ্দিন বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে মামলা করেন। অভিযুক্ত কেউ এখনও গ্রেপ্তার হয়নি।

পূর্বকোণ/মাহমুদ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট