চট্টগ্রাম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাস্তার ময়লা পানি গায়ে ছিটানোর জেরে মারামারি, গ্রেপ্তার ৩

আনোয়ারা সংবাদদাতা

১৫ জুলাই, ২০২৩ | ৭:১৬ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় বৃদ্ধের গায়ে ময়লা পানি ছিটানোকে কেন্দ্র করে মারামারির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে আহত মো. আলী হোসেন বাদী হয়ে আট জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো- মো. হারুনুর রশিদ (৭০), বুলু আক্তার (৩৫) ও ছবুর (৪৫)। মামলার অন্য আসামিরা হলো- মো. আজিজুল হক (৩০), মো. শাহেদুল হক (২০), মো. রাশেদুল হক (২৬), মো. মাহমুদুল হক (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে বারশত ইউনিয়নের দুধকুমড়া এলাকার হাজী আহমদ মিয়া (৭৫) রাতে বাড়ির সামনে রাস্তায় বের হন। এসময় স্থানীয় মো. শাহেদুল হক (২০) নামের এক যুবক মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় আহমদ মিয়ার গায়ে ময়লা পানি ছিটকে পড়ে। আহমদ মিয়া এর প্রতিবাদ করলে উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে শাহেদুল হকের পরিবারের লোকজন ধারালো ছুরি নিয়ে আহমদ মিয়ার উপর হামলা চালায়। এসময় আহমদ মিয়ার চিৎকারে তার পরিবারের সদস্যরা এগিয়ে এলে তাদের উপরেও হামলা করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এতে আহমদ মিয়াসহ তার পরিবারের ৪ সদস্য আহত হয়।

 

আহতরা হলেন, হাজী আহমদ মিয়া (৭৫), তার পুত্র আলী হোসেন (৪৬), ফারহানা আকতার রিপা (২৪) ও শাহীন আক্তার (২৪)। বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

মামলার বাদী আলী হোসেন বলেন, আমার বাবার গায়ে মোটরসাইকেল চালিয়ে ময়লা পানি ছিটানোর পর এ ঘটনার প্রতিবাদ করায় আমার বৃদ্ধ পিতাকে মারধরও করল। বাবাকে বাঁচাতে আমরা গেলে আমাদের উপরও হামলা চালানো হয়।

 

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমদ বলেন, আলী হোসেন বাদী হয়ে ৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট