চট্টগ্রাম বৃহষ্পতিবার, ৩০ মে, ২০২৪

সর্বশেষ:

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে আহত ৪

উখিয়া সংবাদদাতা

১৫ জুলাই, ২০২৩ | ৫:০৬ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে বৃষ্টিতে পাহাড় ধসে দুই পরিবারের ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (১৪ জুলাই) রাতে বালুখালী ক্যাম্প-৮ ইস্টে এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন, বালুখালী ক্যাম্প-৮ ইস্টের ২৬/বি-ব্লকের মো. সাদিকের ছেলে ওমর ফারুক (২৭), স্ত্রী মোছাম্মৎ সবুরা (২৩) ও মেয়ে উম্মে রুম্মান (২) ও খাইরুল হক (৮)।

 

আহতদের মধ্যে এক রোহিঙ্গা শিশু গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

 

শনিবার (১৫ জুলাই) বিকালে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া) মো. ফারুক আহমেদ।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, চলমান সময়ে ভারী বৃষ্টির কারণে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৮ ইস্টে মো. ফারুক ও আব্দুল মোন্নাফ নামের দুইজন রোহিঙ্গা শরণার্থীর বসতি ঘরের ওপর পাহাড় ধসে পড়ে ৪ জন আহত হয়। আহত ৪ জনের মধ্যে উম্মে রুম্মান নামের ২ বছরের একটি মেয়ে শিশু গুরুতর অসুস্থ হলে আশেপাশের রোহিঙ্গারা তাকে উদ্ধার করে দ্রুত ক্যাম্পের আরপিএন হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে কুতুপালং এমএস এফ হাসপাতালে রেফার করা হয়। অবস্থা আরও গুরুতর হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট