চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

নিহতের স্ত্রী জোৎস্না আকতারের আহাজারি। ছবি-অনুপম কুমার অভি

সড়কে হঠাৎ শিশুর দৌড়, বাঁচাতে গিয়ে অটোরিক্সা উল্টে বৃদ্ধের মৃত্যু

বাঁশখালী সংবাদদাতা

১৫ জুলাই, ২০২৩ | ২:৩২ অপরাহ্ণ

চট্টগ্রাম-বাঁশখালী পিএবি সড়কের চেচুরিয়া এলাকায় সিএনজিচালিত অটোরিক্সা উল্টে শফিউল আলম জিহাদী (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে শিশুসহ আরও দুইজন।

 

নিহত শফিউল আলম জিহাদী কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউপির ৩ নম্বর ওয়ার্ডের ছিরাদিয়া গ্রামের মৃত নুরুল হুদার ছেলে।

 

আহতরা হলো- বৈলছড়ী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চেচুরিয়া গ্রামের নাছির আহমদের মেয়ে মারুফা আকতার (১০) ও সরল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের জালিয়াঘাটার লাতু মিয়ার ছেলে ফোরকান (৩০)।

 

শনিবার (১৫ জুলাই) সকাল ১০টায় বৈলছড়ি ইউনিয়ন চেচুরিয়া প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, চেচুরিয়া এলাকায় হঠাৎ এক কন্যাশিশু দৌড়ে রাস্তা অতিক্রম করার সময় অটোরিক্সাচালক জোরে ব্রেক চাপে। সঙ্গে সঙ্গে গাড়িটি উল্টে যায়। এতে অটোরিক্সায় থাকা শফিউল আলম জিহাদী ঘটনাস্থলেই নিহত হন। পরে আহত শিশু ও অটোরিক্সার আরেক যাত্রীকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া যাওয়া হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

 

নিহতের স্ত্রী জোৎস্না আকতার বলেন, পেকুয়া থেকে আমরা পরিবার নিয়ে বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের এক বৈদ্য বাড়িতে এসেছিলাম। আমাদের সেখানে নামিয়ে দিয়ে আমার স্বামী সাতকানিয়া যাচ্ছিলেন তার বন্ধুর সাথে দেখা করতে। পথেই গাড়ি উল্টে তিনি আমাদের ছেড়ে চলে গেলেন।

 

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক হীরক পাল বলেন, ‘আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।’

 

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, ‘সড়ক দুঘর্টনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। শফিউল আলম নামে একজন বৃদ্ধ মারা গেছেন। দুইজন আহত হয়েছেন। দুঘর্টনা কবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট