চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে বিয়ের বাজার করতে গিয়ে প্রাণ গেল দুই ভাইয়ের

রাউজান সংবাদদাতা

১৩ জুলাই, ২০২৩ | ১০:২৭ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে আত্মীয়ের বিয়ের বাজার করতে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ভাই নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় কাপ্তাই সড়কের রাউজানের উরকিরচর বৈজ্জাখালী গেটে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পূব গোমদণ্ডী দলই বাড়ির মন্টু চৌধুরীর ছেলে জয় চৌধুরী (২৮) ও রাঙ্গুনিয়া উপজেলার বুড়ির দোকান এলাকার দোলন তালুকদারের ছেলে অন্তু তালুকদার (২৩)। তারা সম্পর্কে খালাতো ভাই। তবে তাদের মধ্যে জয় চৌধুরী কাপ্তাই ফায়ার সাভিসের কর্মী বলে জানা গেছে।

 

নিহতদের আত্মীয় রাউজানের উরকিরচরের রুবেল বিশ্বাস বলেন, আমার ছোট ভাই জুয়েল চৌধুরীর বিয়ে আগামীকাল শুক্রবার। এ উপলক্ষে আমার মামাতো ভাই জয় ও খালাতো ভাই অন্ত আমাদের বাড়িতে আসেন গতকাল। দু’জন সন্ধ্যায় মোটরসাইকেলে করে আমাদের অনুষ্ঠানের বাজার করার জন্য শহরে যাচ্ছিল। এ সময় সড়কের উরকিরচর বৈজ্জাখালী এলাকায় সকাল থেকে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি বালুর ট্রাককে ধাক্কা দেয় তাদের মোটরসাইকেলটি। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক জয় ও পেছনে বসা অন্ত। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎক তাদের মৃত ঘোষণা করেন।

 

নিহত জয় কাপ্তাই ফায়ার সাভিসের কর্মী। অন্ত তালুকদার বর জুয়েলের দোকানের সহকারী ছিল।

 

বিষয়টি পূর্বকোণকে নিশ্চিত করেছেন নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ টুটুন মজুমদার ।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট