চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

চুয়েট গেট থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

রাউজান সংবাদদাতা

১১ জুলাই, ২০২৩ | ১০:১৫ অপরাহ্ণ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সামনে গলাকাটা এক অজ্ঞাতনামা যুবকের লাশ পাওয়া গেছে। নিহত ওই যুবককে ঘিরে দেখছে উৎসুক জনতা।

 

মঙ্গলবার (১১ জুলাই) রাত সাড়ে ৯টায় এ রিপোট লেখা পর্যন্ত পুলিশ সেখানে উপস্থিত হয়ে ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে।

 

পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দীন, ইউপি সদস্য মাহফুজুল হকসহ অনেক প্রত্যক্ষদর্শী জানান, রাঙ্গুনিয়া উপজেলার সেলিনা কাদের কলেজের সামনে রাত পৌনে ৮টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে পড়ে ছিল গেঞ্জি পরিহিত আনুমানিক ৩২-৩৫ বছর বয়সী এক অজ্ঞাতনামা যুবক। তখন যুবকটি বেঁচে ছিল। এ সময় এক সিএনজিচালিত অটোরিকশা চালক মুমূর্ষু অবস্থায় ওই যুবককে তার গাড়িতে তুলে হাসপাতালে নেয়ার উদ্যোগ নিচ্ছিলেন ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েন যুবক। এরপর স্থানীয় চুয়েট পুলিশ ও রাউজান থানাকে খবর দিলে পুলিশ চুয়েট পৌঁছান। এরপর থেকে ওইব্যক্তির পরিচয় এবং কিভাবে মারা গেছে তা জানার চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

 

এ ব্যাপারে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন পূর্বকোণকে বলেন, এটা রাঙ্গুনিয়ার ঘটনা। ওইব্যক্তিকে কেউ হয়তো হত্যা করেছে। চুয়েট গেটে তার লাশ রয়েছে। আমরা ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছি।

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত ব্যক্তি রক্তাক্ত। তার গলায় ছুরিকাঘাত বা লোহার রডের আঘাত রয়েছে। এটা কোন সড়ক দুর্ঘটনা নয়, এটা হত্যাকাণ্ড হতে পারে বলে পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানিয়েছেন।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট