চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১০ জুলাই, ২০২৩ | ১১:৪৬ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় সড়কের পাশ থেকে মো. আরমান (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পেশায় অটোরিকশা চালক।

 

সোমবার (১০ জুলাই) সকাল ৭টার দিকে শেখ হাসিনা বানৌজা সড়কের বরইতলী ইউনিয়নের পহরচাঁদা মাদ্রাসার সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

নিহত মো. আরমান (২৫) চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার খোন্দকার পাড়ার মো. জাকারিয়ার ছেলে।

 

হারবাং পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক কাইছার হামিদ বলেন, নিহতের উরু, পায়ে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যার পর লাশ সড়কের পাশে ফেলে দেয়া হয় বলে ধারণা করা হচ্ছে।

 

স্থানীয়রা জানান, সোমবার সকালে গোল চত্বরে অজ্ঞাতনামা একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নিহতের বড় ভাই ওয়াহিদুল ইসলাম লাশ শনাক্ত করেন।

 

ওয়াহিদুল ইসলাম বলেন, মো. আরমান পেশায় অটোরিকশা চালক। মাঝেমধ্যে তার মানসিক সমস্যা দেখা দিত। গত শনিবার থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ সকালে হাসপাতালে তার লাশ পাওয়া গেছে।

 

ওয়াহিদুল আরও বলেন, আরমানের কোমর থেকে নিচের অংশে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। পরিকল্পিতভাবে তাকে একাধিক লোকজন নির্দয়ভাবে পিটিয়ে হত্যা করে লাশ রশি দিয়ে বেঁধে সড়কের ওপর ফেলে দিয়েছে।

 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুল জব্বার জানান, সকালে খবর পেয়ে সড়কের পাশ থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এখনো তার পরিচয় জানা যায়নি। খোঁজ নেয়া হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট