চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

পটিয়ায় বাসের ধাক্কায় বীমা কর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক

৪ জুলাই, ২০২৩ | ৯:২৯ অপরাহ্ণ

চট্রগ্রামের পটিয়া উপেজলার বাইপাস সড়কে দ্রুতগামী বাসের ধাক্কায় এসকান্দর হোসাইন জামি (৫৫) নামে এক মোটরসাইেকল চালক নিহত হয়েছেন।

নিহত মৌলানা এসকান্দর হোসাইন জামি (৫৫) উপজেলার বড়লিয়া ইউনিয়নের পশ্চিম পেরলা গ্রামের চৌধুরী বাড়ির মৃত একরামুল হক চৌধুরীর ছেলে। তিনি প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানির এরিয়া ম্যানেজার ও পটিয়া অফিসের ইনচার্জের দায়িত্বে ছিলেন এবং পৌরসভার গোবিন্দার খিল এলাকার বাইতুল ইকরাম জামে মসজিদের খতিব। তার এক ছেলে ও এক কন্যা রয়েছে।

 

মঙ্গলবার (৪ জুলাই) বিকেল ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া পৌর সদরের বাইপাস সড়কে এ দূর্ঘটনা ঘটে।

 

বড়লিয়া ইউপি চেয়াম্যান শাহিনুল ইসলাম শানু বলেন, মৌলানা এসকান্দর অত্যন্ত ভদ্র ও নম্র স্বভাবের ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া  ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্নেহাংশু বিকাশ সরকার বলেন, পটিয়া বাইপাস সড়কের গিরি চৌধুরী বাজার এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী পূরবী চেয়ার কোচের সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেল আরোহী মৌলানা এসকান্দর গুরুতর আহত হয়।পরে উদ্ধার করে পটিয়া উপেজলা স্বাস্থ্য কমেপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এরপর চমেকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাসটি আটক করা গেলেও চালক হেলপার পালিয়ে গেছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট