চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ মে, ২০২৪

ছাত্রসেনা কাথরিয়া ইউনিয়ন শাখার ঈদ পুনর্মিলনী ও প্রতিনিধি সম্মেলন

বিজ্ঞপ্তি

৪ জুলাই, ২০২৩ | ৫:৩০ অপরাহ্ণ

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কাথরিয়া ইউনিয়ন শাখার ঈদ পুণর্মিলনী ও প্রতিনিধি সম্মেলন শনিবার (১ জুলাই) সৌদিয়া কমিউনিটি সেন্টার হলরুমে অনুষ্ঠিত হয়। ছাত্রনেতা মুহাম্মদ আমজাদ হুসাইনের সভাপতিত্বে ও এম দিদারুল আলম, মাহমুদুল ইসলাম, মিজবাহউল্লাহ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত কাথরিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মাওলানা আবদুল মজিদ আল কাদেরী।

প্রধান অতিথি ছিলেন যুবনেতা এড মহিউদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন আবদুল হক কাদেরী, মনিরুল হাসান কামালী ও মুহাম্মদ কলিম উদ্দিন।

বক্তব্য রাখেন যুবনেতা এমএ তাহের, নাছির উদ্দীন সুজন, আবু তালেব নূরী, মাঈন উদ্দিন মোরশেদ, আবদুর রহিমসহ ইউনিয়নের সাবেক-বর্তমান নেতৃবৃন্দ।

প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা বাঁশখালী উপজেলা উত্তর শাখার সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ শহীদ রেজা। বিশেষ বক্তা ছিলেন দাওয়াহ সম্পাদক ছাত্রনেতা নুরুল মোস্তফা সাদাত, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল মোস্তফা ফারহান।

শেষে সর্বসম্মতিক্রমে এম দিদারুল আলমকে সভাপতি, সোহাইল মাহমুদকে সাধারণ সম্পাদক, মিজবাহউল্লাহ চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক ও শহিদুল ইসলামকে অর্থ সম্পাদক করে ৪১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট