চট্টগ্রাম বৃহষ্পতিবার, ৩০ মে, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ের রূপসী ঝরনার কূপে মিললো দুই পর্যটকের মরদেহ

মিরসরাই সংবাদদাতা

৩ জুলাই, ২০২৩ | ১১:৩১ পূর্বাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে রূপসী ঝরনা দেখতে আসা দুই পর্যটকের মরদেহ মিললো ঝরনার কূপে।

রবিবার (২ জুলাই) দিবাগত রাত ৯টায় ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাদের মরদেহ উদ্ধার করেন।

ওই পর্যটকরা হলেন, চট্টগ্রাম শহরের ফিরোজ শাহ এলাকার মোহাম্মদ জামিলের ছেলে নুরুল আবছার (১৬) ও একই এলাকার জসীম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম আরিফ (১৭)। তাদের মধ্যে আবছার স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়েন। এছাড়া আরিফ ডেকোরেশান দোকানের কর্মচারী।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, গতকাল রবিবার চট্টগ্রাম নগরীর ফিরোজশাহ এলাকা থেকে কয়েকজন বন্ধু মিলে রূপসী ঝরনা দেখতে আসে আবছার ও আরিফুল। ওইদিন সন্ধ্যার দিকে তারা নিখোঁজ হলে ঝরনার কূপে উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিস। এরপর রাত ৯টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবছারের বড় ভাইয়ের স্ত্রী পলি আক্তার জানান, রবিবার সকালে আবছার-আরিফুলসহ আরও ৭ বন্ধু ঝরনা দেখতে যায়। সন্ধ্যায় নিখোঁজের সংবাদ শুনতে পাই।

নিহতের বন্ধু মোহাম্মদ আরমান হোসেন জানান, তারা সকলে ঝরনার উপরিভাগে উঠেছিলো। সন্ধ্যার দিকে যখন সবাই নিচে নেমে আসছিলো তখন আবছার ও আরিফুলকে পাওয়া যাচ্ছিলো না। পরে বিষয়টি ঝরনা এলাকার ঠিকাদারি প্রতিষ্ঠানকে জানালে তারা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি জানান, রূপসী ঝরনার কূপ থেকে আবছার ও আরিফুল নামের দুই পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার রাত ৯টার দিকে তাদের উদ্ধারের পর রাত ১০টার দিকে পুলিশের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট