চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

ঈদের ছুটিতে জমজমাট কাপ্তাইয়ের বিনোদন কেন্দ্র

কাপ্তাই সংবাদদাতা

১ জুলাই, ২০২৩ | ৭:৪৯ অপরাহ্ণ

রাঙামাটি কাপ্তাইয়ে ঈদের ছুটিতে মুখরিত বিনোদন স্পটগুলো। গত তিনদিন বিনোদন কেন্দ্রগুলোতে প্রচুর পর্যটকের আগমন ঘটেছে। কোন কোন বিনোদনকেন্দ্রে উপচে পড়া ভিড় দেখা যায়। বিনোদন কেন্দ্রগুলো ঈদ উপলক্ষে বিভিন্ন রঙে সাজানো হয়েছে।

 

কাপ্তাইয়ের ওয়াগ্গা রিভারভিউ পার্কে, প্যানোরোমা জুম রেস্তোরাঁ, কাপ্তাই লেক প্যারাডাইস, প্রশান্তি পার্ক শিলছড়ির নিসর্গ রিভারভ্যালী বিনোদন স্পটে গিয়ে বিনোদনপ্রেমীদের ভিড় দেখা যায়। এসব স্পটে পরিবার-পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকরা বেড়াতে এসেছে। এ ছাড়া বেসরকারি পর্যটনকেন্দ্র বনশ্রী, পাহাড়িকা পিকনিক স্পট, লেকশোর ও লেকভিউ, কাপ্তাই জাতীয় উদ্যান পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকরা ঈদের ছুটি উপভোগ করছেন। অনেক পর্যটক রাত্রিযাপন করার জন্য বুকিং চাইলেও না পেয়ে ফিরে যান।

 

কাপ্তাইয়ে প্রশান্তি পার্ক নিসর্গ ভ্যালী বেড়াতে আসা ঢাকা থেকে সোহাগ, কুমিল্লা থেকে রানা ও আঁখি বলেন, কাপ্তাই পাহাড়, লেক, কর্ণফুলী নদী ও বিভিন্ন পশুপাখি দেখে আমাদের মন জুড়িয়ে গেছে।

 

কাপ্তাই শিলছড়ি নিসর্গ রিভারভ্যালী রেস্টুরেন্ট এবং পড হাউসের পরিচালক নাছির উদ্দীন জানান, সম্পূর্ণ বাঁশ দিয়ে মনোরম পরিবেশে অবস্থিত আমাদের রেস্তোরাঁয় প্রচুর পর্যটকের আগমন ঘটেছে ঈদের ছুটিতে। ঈদের দিন থেকেই আজ পর্যন্ত মুখরিত আছে আমাদের রেস্তোরাঁটি। এছাড়া নিসর্গ পড হাউজের সবকটি কটেজ বুকিং রয়েছে।

 

পূর্বকোণ/কবির/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট