চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

টেকনাফের পাহাড়ে উদ্ধারকৃত ঝুলন্ত লাশের পরিচয় মিলেছে

টেকনাফ সংবাদদাতা

১ জুলাই, ২০২৩ | ৭:০৪ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে পাহাড় থেকে গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা অজ্ঞাতনামা তরুণের পরিচয় মিলেছে। শুক্রবার (৩০ জুন) বিকেলে উদ্ধার হওয়া মরদেহটি শরীয়তপুরের নড়িয়া উপজেলার নজরুল ইসলাম ওরফে নয়নের বলে জানিয়েছে পুলিশ। অজ্ঞাতনামা হিসেবে লাশ উদ্ধারের পর আঙ্গুলের ছাপের মাধ্যমে তাঁর পরিচয় শনাক্ত করা হয়।

 

শনিবার (১ জুন) বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম বলেন, ‘অজ্ঞাতনামা হিসেবে লাশ উদ্ধারের পর আঙ্গুলের ছাপের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়। ২৫-৩০ বছর বয়সী উদ্ধার হওয়া মরদেহটি শরীয়তপুরের নড়িয়া উপজেলার নজরুল ইসলাম নয়নের। তাঁর বাবার নাম সিরাজুল হক। পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। তারা লাশ নিতে কক্সবাজারে আসছেন।

 

শুক্রবার বিকেলে টেকনাফের কেরুনতলী সংলগ্ন পাহাড়ের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) মো. নাছির উদ্দীন মজুমদারের নেতৃত্বে পুলিশ দল পাহাড় থেকে গাছে ঝুলন্ত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পাহাড়ে রাখালরা গরু আনতে গিয়ে একটি গাছের সঙ্গে লাশ ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশের একটি দল অজ্ঞাতনামা ওই তরুণের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি শনিবার সকালে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঈদের দিন সকালে এই তরুণকে পাহাড়ের পাশের রাস্তা দিয়ে ঘুরতে দেখেছেন অনেকেই।

 

স্থানীয় লোকজন ধারণা করছেন, ওই তরুণ মানসিক ভারসাম্যহীন হতে পারেন। তার পরনে ছিল জিনসের প্যান্ট ও ফুলহাতা শার্ট। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানায় পুলিশ।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট