চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে রাজমিস্ত্রি গুলিবিদ্ধ

টেকনাফ সংবাদদাতা

১ জুলাই, ২০২৩ | ১:৩২ অপরাহ্ণ

টেকনাফের হ্নীলা ইউপিতে দেলোয়ার গ্রুপের গুলিতে এক রাজমিস্ত্রি গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ রাজমিস্ত্রি লালু (৪০) ওই এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে।

 

শুক্রবার (৩০ জুন) সন্ধ্যায় পশ্চিম লেদা এলাকায় এ ঘটনা ঘটে।

 

জানা যায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় হ্নীলার পশ্চিম লেদায় ডাকাত রুবেল শ্বশুর লালু মিস্ত্রির বাড়িতে দাওয়াত খেতে যান। খবর পেয়ে প্রতিপক্ষ গ্রুপের জালাল হোছন প্রকাশ ডাকাত জামালের ছেলে দেলোয়ারের নেতৃত্বে একটি গ্রুপ লালুর বাড়িতে এসে রুবেল ডাকাতকে খুঁজতে থাকে এবং ফাঁকা গুলি বর্ষণ করে। এ অবস্থা দেখে রুবেলের শ্বশুর রাজমিস্ত্রি লালু বাড়ি থেকে বের হলেই বুকে গুলি লাগে। ঘটনাস্থলে হৈ চৈ শুরু হলে দুর্বৃত্তরা বীরদর্পে ফাঁকাগুলি বর্ষণ করতে করতে পাহাড়ের দিকে পালিয়ে যায়। স্থানীয়রা গুলিবিদ্ধ লালুকে দ্রুত উদ্ধার করে লেদা আইওএম হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিলেও বুলেট বের করতে পারেনি। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

 

স্থানীয় ইউপি মেম্বার নুরুল হুদা বলেন, মাগরিবের নামাজের পর গোলাগুলির শব্দ শুনতে পাই। পরে সন্ত্রাসী দেলোয়ার গংয়ের গুলিতে লালু মিস্ত্রি গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি জানতে পারি। গুলিবিদ্ধ লালু মিস্ত্রিকে কক্সবাজারে রেফার করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। রুবেল ডাকাত ও দেলোয়ারের মধ্যে আধিপত্য বিস্তার, অপহরণ ও মুক্তিপণ আদায়, মাদকের চালান সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। রুবেল ঈদের দাওয়াত খেতে শ্বশুর বাড়িতে আসার খবর পেয়ে দেলোয়ার গ্রুপ রুবেলকে মারতে গেলে শ্বশুর লালুমিস্ত্রি গুলিবিদ্ধ হন।

 

এ বিষয়ে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ আব্দুল হালিম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত থানায় লিখিত অভিযোগ পাওয়া যায় নি।’

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট