চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের জন্য হুইপ সামশুল হকের পশু উপহার

পটিয়া সংবাদদাতা

২৮ জুন, ২০২৩ | ৯:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়ার হাইদগাঁও আশ্রয়ণ প্রকল্পের ‘শেখ হাসিনা পাহাড়িকা গ্রামে’ বসবাসকারীদের জন্য ঈদ উপহার হিসেবে কোরবানির পশু দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

 

আজ বুধবার (২৮ জুন) দুপুরে তার পক্ষ থেকে প্রকল্পের তিনশতাধিক মানুষের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন।

 

এ সময় প্রায় ৫ মণ ওজনের একটি গরু ও হিন্দু সম্প্রদায়ের জন্য দুইটি ছাগল, প্রতি পরিবারের জন্য ১০ কেজি করে চাউল এবং তেল-মসলা ক্রয়ের জন্য নগদ অর্থ প্রদান করা হয়।

 

হুইপ সামশুল হক চৌধুরী বলেন, পাহাড়িকা গ্রামে বসবাসকারী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ঘর পাওয়া প্রত্যেক মানুষই প্রধানমন্ত্রীর মেহমান। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক এখানে প্রতিটি পরিবারে প্রত্যেক বছরের ন্যায় এবারও পবিত্র কোরবানি উপলক্ষে সবার জন্য এ উপহার সামগ্রী দেয়া হচ্ছে।

 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার যতদিন রাষ্ট্র ক্ষমতায় থাকবে ততদিন পর্যন্ত এ উপহার সামগ্রী প্রদান অব্যাহত থাকবে। এছাড়াও এই গ্রামকে আধুনিক ও স্মার্ট ভিলেজ গড়তে ইতোমধ্যে নানা প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে হবে, এজন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আতিকুল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিজন চক্রবর্তী, পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার, কেলিশহর ইউপি চেয়ারম্যান সরোজ সেন নান্টু, উপজেলা আ. লীগ নেতা হামিদ আলী, হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মাহফুজুল হক হাফেজ, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম জুলু, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবুল হাসনাত ফয়সাল, এনামুল হক মজুমদার, কাজী কাদের, হাইদগাঁও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুর রাজ্জাক চৌধুরী, ইউপি সদস্য ফয়জুল আবেদিন সজীব, রনজিত দে, তসলিমা নুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম হোসেন অভি প্রমুখ।

 

পূর্বকোণ/রবিউল/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট