চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ মে, ২০২৪

সর্বশেষ:

রাউজানে বাইক-অটোরিকশা সংঘর্ষে চালক নিহত

রাউজান সংবাদদাতা

২২ জুন, ২০২৩ | ৯:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানের গহিরায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. শাহাজান (৩৫) নামে এক বাইক চালক নিহত হয়েছেন।

 

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে আরও একজন আহত হয়েছেন। তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, আহতের সংখ্যা বেশি হতে পারে।

 

বৃহস্পতিবার (২২ জুন) ৫টায় রাউজান গহিরা দলই নগর জাহেদ মোহাম্মদ চৌধুরীর বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

পুলিশ সন্ধ্যা ৭টার দিকে রাস্তায় পড়ে থাকা মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে গেছে।

 

নিহত মো. শাহাজান ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়ন ৬ নম্বর ওয়ার্ডের ফজু খলিফার মৃত মাহামুদুল হকের ছেলে। তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক।

 

গহিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল আবছার বাশি ও সদস্য ফয়সাল মিয়া বলেন, শাহজান মোটরসাইকেল চালিয়ে রাউজানের গহিরা চৌমুহনী থেকে ফটিকছড়ির ধর্মপুর বাড়িতে ফিরছিল। একইসময় আরেকটি অটোরিকশা ফটিকছড়ির দিক থেকে গহিরা চৌমুহনীমুখী ছিল। বিকেল ৫টার দিকে দুটি গাড়ি জাহেদ মোহাম্মদ চৌধুরীর বাড়ি ঘাটার মোড়ে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটরসাইকেল চালক শাহাজান। একইসময় মোটরসাইকেলের পেছনে থাকা আরেকটি অটোরিকশা মোটরসাইকেলটির সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে পড়ে যায়। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনাকবলিত তিনটি গাড়িই ঘটনাস্থলে পড়ে ছিল। তবে সিএনজি চালক পালিয়ে গেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি আরোহীর মধ্যে থাকা ৩-৪ জন যাত্রী সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে। তারা ঘটনার পর নিজ নিজ গন্তব্যে চলে গেছে। তাদের কারো নামপরিচয় পাওয়া যায়নি। তবে একইসময় মোটরসাইকেলের পেছনে থাকা (ধাক্কা লেগে) রাস্তা থেকে পড়ে যাওয়া সিএনজিতে কোন যাত্রী ছিল না।

 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট