চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

লোহাগাড়ায় চোরাইগরুসহ জনতার হাতে আটক ৩

লোহাগাড়া সংবাদদাতা

১৯ জুন, ২০২৩ | ১১:০৪ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের এমচর হাট সংলগ্ন চুনতির কিল্লাখোলা এলাকায় চোরাই গরু বিক্রি করতে এসে ২ গরুসহ ৩ গরু চোরকে আটক করে স্থানীয়রা। এরপর তাদের থানায় সোপর্দ করা হয়।

 

সোমবার (১৯ জুন) সকাল সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয়। উদ্ধার গরুর আনুমাণিক মূল্য পৌনে ২ লাখ টাকা।

 

আটককৃতরা হল, বান্দরবান জেলার লামা উপজেলাধীন গজালিয়া নন্দরবিলস্থ নয়া পাড়া এলাকার মনছুর আলমের ছেলে নুর মোহাম্মদ (৩৫), একই ইউনিয়নের আবদুল শুক্কুরের ছেলে রাসেল (২১) ও বদরুজ্জামানের ছেলে আমানুল্লাহ (২৭)।

 

বিষয়টি নিশ্চিত করেছেন পুটিবিলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক।

 

তিনি জানান, আটককৃত গরু চোরেরা চকরিয়া উপজেলার নন্দরবিল থেকে গরু ২টি চুরি করে এমচর হাট সংলগ্ন চুনতি ইউনিয়নস্থ কিল্লাখোলা নামক স্থানে জনৈক ক্রেতার কাছে গরু কম দামে বিক্রি করতে চেয়েছিল। এতে ক্রেতার সন্দেহ হয়। পরে টাকা দেয়ার নাম করে এমচর হাট বাজারে নিয়ে এসে চোরদেরকে জিজ্ঞেসাবাদ করেন স্থানীয়রা।

 

জিজ্ঞাসাবাদে চোরেরা গরু চুরির কথা স্বীকার করলে স্থানীয় জনগণ গরুসহ চোরদেরকে পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে নিয়ে যান। চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক চোরদের কাছ থেকে প্রকৃত তথ্য সংগ্রহ করে পরবর্তীতে তাদেরকে থানায় সোপর্দ করেন।

 

থানার কর্তব্যরত অফিসার উপপরিদর্শক (এসআই) নাছিমা আক্তার জানান, গরু চোরদের থানা হেফাজতে আনার পর চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/মনির/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট