চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ মে, ২০২৪

চকরিয়ায় ৪২০ গ্রাম আইসসহ গ্রেপ্তার ৫

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১৯ জুন, ২০২৩ | ৯:৪২ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া পৌরশহরে ৪২০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস)সহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫।

 

আজ সোমবার (১৮ জুন) বিকালে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী। রবিবার পৌরশহরের চকরিয়া শপিং কমপ্লেক্সের একটি কাপড়ের দোকান থেকে মাদক বিক্রির সময় তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হল, হাটহাজারীর গড়দুয়ারা গ্রামের ফরিদ আহাম্মদের ছেলে মো. মহি উদ্দিন ওরফে শিবলু (৪৪), খুলনার খালিশপুর থানার মুজগুন্নি গ্রামের ইকবাল আহম্মদের ছেলে মাসুদ রানা (৩০), চকরিয়া পৌরসভার দিগরপানখালী গ্রামের মৃত গোলাম ছোবহানের ছেলে সাবের আহাম্মদ ওরফে টুক্কু (৪০), পৌরসভার মিয়াজীপাড়া এলাকার আবু সালামের ছেলে মামুনুর রশিদ ওরফে রিপন (২৮) ও একই এলাকার মীর কাশেমের ছেলে মো. রিদুয়ান (২৬)। 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুর দেড়টার দিকে আইসসহ শহরে চকরিয়া শপিং কমপ্লেক্স মার্কেটের মের্সাস শাহ আমানত স্টোর নামের একটি কাপড়ের দোকানে একদল মাদক ব্যবসায়ী মাদক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছিল।

 

এ সময় র‌্যাব অভিযান চালিয়ে আইস ও নগদ টাকাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৪২০ গ্রাম আইস ও মাদক বিক্রির নগদ ২০ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মাদক ব্যবসায়ীরা স্বীকার করেছেন, তারা দীর্ঘদিন যাবত পরস্পরের সহযোগিতায় টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে আইস সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। তাদের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এ প্রসঙ্গে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, মামলা দায়ের ও গেপ্তার ৫ জনকে থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট