চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে বিয়ে বাড়িতে ডাকাতির ঘটনায় যুবক গ্রেপ্তার

টেকনাফ সংবাদদাতা

১৮ জুন, ২০২৩ | ১১:২৮ অপরাহ্ণ

টেকনাফ উপজেলার হলবনিয়া এলাকায় বিয়ে বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত মো. ছলিম উল্লাহ (২৫) নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৮ জুন) ভোরে টেকনাফ উপজেলার বাহাড়ছড়া ইউনিয়নের উত্তর শিলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাইক্লোন সেল্টারের নিচ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধৃত ডাকাত উপজেলার বাহাড়ছড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড উত্তর শীলখালি এলাকার মৃত মো. হোছেন প্রকাশ বাগনের ছেলে।

টেকনাফ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানান, রবিবার ১৮ জুন ভোরে বাহারছড়া তদন্ত কেন্দ্রের একটি টিম বাহাড়ছড়া ইউনিয়নের উত্তর শিলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাইক্লোন সেল্টারের নিচে অভিযান চালিয়ে বিয়ে বাড়িতে ডাকাতি সংঘঠিত করার ঘটনায় জড়িত মো. ছলিম উল্লাহকে (২৫) গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তার হওয়া ছলিম উল্লাহর বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নম্বর ৪৩ (৩) ২৩ বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আগের মামলা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ মার্চ সন্ধ্যায় বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া এলাকার জনৈক গিয়াছ উদ্দিনের নববধূকে বাড়িতে আনলে অজ্ঞাতনামা ব্যক্তিরা মুখে মাস্ক লাগিয়ে বন্দুকহাতে বিয়ে বাড়ি প্রবেশ করে। উপস্থিত লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে নববধূর স্বর্ণের দুল ও নেকলেস, চেইন ও দুইটি মোবাইল সেট ছিনিয়ে নিয়েছিল। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট