চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের হাতে শিক্ষাসামগ্রী তুলে দিলেন ‘স্বপ্ন মিছিল’

বিজ্ঞপ্তি

১৬ জুন, ২০২৩ | ১০:২০ অপরাহ্ণ

চটগ্রামের রাউজান উপজেলার পশ্চিম নোয়াপাড়াস্থ অর্ধ শতাধিক সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ করেছেন ‘স্বপ্ন মিছিল’। এ সময় স্কুল ব্যাগ, খাতা, কলম, পেনসিল, রাবারসহ নানা সামগ্রী প্রদান করা হয়।

 

আজ শুক্রবার (১৬ জুন) এ সামগ্রী বিতরণের মাধ্যমে স্বপ্ন মিছিল এর ৭৩ তম প্রজেক্ট ১৩তম বারের মত বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ সম্পন্ন করেছেন।

 

স্বপ্ন মিছিল এর প্রতিষ্ঠাতা সদস্য ও সভাপতি অভিজিত বড়ুয়া রৌদ্রের সভাপতিত্বে অতিথিদের মধ্যে পশ্চিম নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রিকু বড়ুয়া, সহকারী প্রধান শিক্ষিকা নাসরিন আক্তার চৌধুরী ও শিক্ষিকা শিউলী বড়ুয়া উপস্থিত ছিলেন।

 

শিক্ষা সামগ্রী বিতরণ উপ-কমিটির আহবায়ক বিপলু বড়ুয়াসহ এতে আরও উপস্থিত ছিলেন স্বপ্ন মিছিল এর সদস্য তৃষা, শিলা, রিমন, নাসরিন, রানা, সাগর, আবছার, আল-আমিন, অপরাজিতা, সাকিবসহ অন্যান্য সদস্যগণ। এছাড়া অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উক্ত বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ কার্যক্রম শেষে স্বপ্ন মিছিল এর বিভিন্ন বিষয় নিয়ে পরিকল্পনা ও আলোচনা করা হয়।

 

উল্লেখ্য, স্বপ্ন মিছিল ২০১০ সালে যাত্রা শুরুর পর থেকে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ফল উৎসব, দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ, ইফতার ও ঈদবস্ত্র বিতরণ, রেইনকোট বিতরণ, সুবিধাবঞ্চিতদের সাথে নিয়ে বর্ষপূর্তি উদযাপন, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, শীতবস্ত্র বিতরণ, সর্বোপুরি বিভিন্ন সেবামূলক, সামাজিক ও জনসচেতনতামূলক কার্যক্রম নিজস্ব অর্থায়নে প্রজেক্ট আকারে পরিচালনা করে আসছে।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট