চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

চকরিয়ায় পৃথক গ্রামে দু জনের মৃত্যু বজ্রপাতে

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১৬ জুন, ২০২৩ | ৮:০১ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলায় পৃথক গ্রামে বজ্রপাতে এক নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ জুন) সকালে উপজেলার কাকারা ও পৌরসভার পালাকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারার ঘুনিয়াবিল গ্রামের হাসান আলীর ছেলে ওসমান গণি (৫০) ও চকরিয়া পৌরসভার পালাকাটা কালাচাঁদপাড়া গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তছলিমা বেগম (৩৫)।

 

এলাকাবাসীর সঙ্গে কথা কথা বলে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ওসমান গণি বাড়ির পাশে কাজ করছিল। ওইসময় আকস্মিক বজ্রপাতে তিনি অজ্ঞান হয়ে যান। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় ও স্বজনরা। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে সকাল ৮টার দিকে বৃষ্টির সময় পৌরসভার পালাকাটা গ্রামের কালাচাঁদপাড়া গ্রামের ক্ষেত থেকে গরু গোয়াল ঘরে আনার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তছলিমা বেগম।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী। তিনি বলেন, আজ সকালে বজ্রপাতে নারীসহ দু জনের মৃত্যু হয়েছে। প্রাকৃতিক দুর্যোগে মারা গেলে সরকারের পক্ষ থেকে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা পায় বিধায় পৃথক দুটি সাধারণ ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করা হয়েছে থানায়।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট