চট্টগ্রাম শুক্রবার, ২৪ মে, ২০২৪

টেকনাফে এনজিওর গাড়ি থেকে ১ লাখ ১৫ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

১৪ জুন, ২০২৩ | ১১:৪৯ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে এনজিও সংস্থা ব্যবহৃত একটি গাড়ি তল্লাশি করে ১ লাখ ১৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

মঙ্গলবার রাত সাড়ে ১০টা থেকে বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১২টা পর্যন্ত টেকনাফ প্রধান সড়কের কায়ুকখালী পাড়ার বাদশা ভাত ঘরের সামনে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

 

এ সময় চালক মো. শাহেদ (১৯) নামে চালককে আটক করা হয়। ধৃত চালক উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সিকদারবিল এলাকার শাহ আলমের ছেলে।

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসি মিনিবাসের সাইড বডিতে বিশেষ কায়দায় লুকায়িত ১ লাখ ১৫ হাজার ইয়াবা পাওয়া যায়। মাদক বহন ও পাচারের দায়ে ওই গাড়ির চালক শাহেদকে আটক করা হয়। তবে মাদক ব্যবসার সাথে কে বা কারা জড়িত এ বিষয়ে তদন্ত করতে হবে। এই মাদক পাচারের সাথে জড়িত  সিন্ডিকেট সদস্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে এবং গাড়িটি জব্দ করা হয়েছে।

 

এ বিষয়ে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের কর্মকর্তারা মামলাটি তদন্ত করবেন।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট