চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

রাজস্থলীতে অস্ত্রের মুখে তিন শ্রমিককে অপহরণ

রাজস্থলী সংবাদদাতা

১৩ জুন, ২০২৩ | ১২:৩৬ অপরাহ্ণ

রাঙামাটির রাজস্থলীতে রাতের আঁধারে সশস্ত্র হামলা চালিয়ে অস্ত্রের মুখে তিন শ্রমিককে অপহরণ করেছে সন্ত্রাসীরা।

 

সোমবার (১২ জুন) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের লংগদুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

অপহৃতরা হলেন- সোহাগ (২০), রূপক (১৮) ও বিশ্বজিৎ দে (২২)। অপহৃতদের মধ্যে সোহাগ ও রূপক আপন ভাই।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. এমদাদুল হক মিলন। তিনি জানান, অপহৃত তিনজনই সড়ক ও জনপথ বিভাগের অধীনে বেসরকারি ঠিকাদারী প্রতিষ্ঠান এনডিই’র নির্মাণ কাজের শ্রমিক ছিলেন।

 

অপহৃত সোহাগ-রূপকের বড় ভাই সবুজ জানিয়েছেন, বিগত তিন মাস ধরেই তারা সর্বমোট ১৪ জন শ্রমিক রাজস্থলী-বাঙ্গালহালিয়া সড়কের লংগদু পাড়াস্থ লেবার শেডে অবস্থান করে পাশের সড়কে এনডিইর ধারক দেয়াল নির্মাণ কাজ করছিলেন। প্রতিদিনের মত সোমবার সন্ধ্যায়ও কাজ শেষ করে লেবার শেডে অবস্থান করছিল তারা। বাকি শ্রমিকরা একটু দূরে চায়ের দোকানে গিয়েছিলো চা-নাস্তা করার জন্য। এসময় ৫/৬ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী খুঁটি থেকে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে লেবার শেডে প্রবেশ করে অস্ত্রের মুখে তিনজনকে তুলে নিয়ে যায়।

 

সবুজ জানিয়েছে, তারা তিন ভাই একসাথে এনডিইর কাজে নিয়োজিত ছিলেন। তারা নেত্রকোনার পূর্বধলা থানার সাতকাঠি গ্রামের জামাল উদ্দিনের সন্তান। এছাড়া অপহৃত অপরজন বিশ্বজিৎ দে’র বাড়ি গাইবান্ধা জেলাধীন সাগাটা থানার ২ নম্বর ধলধলিয়া গ্রামে।

 

রাজস্থলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেওয়ান সামসু উদ্দিন বলেন, ঘটনাটা শুনেছি। তবে অপহরণকারীদের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট