চট্টগ্রাম মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

ক্যাপশন: স্থানীয়দের সহযোগিতায় পুকুর থেকে লাশ উদ্ধার করে পাড়ে তুলছেন দমকল বাহিনী। পূর্বকোণ

লোহাগাড়ায় পুকুরে ডুবে প্রবাসীর মৃত্যু

লোহাগাড়া সংবাদদাতা

১০ জুন, ২০২৩ | ১০:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়ায় পুকুরে গোসলে নেমে ডুব দেয়াবস্থায় আবুল কালাম (৩৫) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।

 

আজ শনিবার (১০ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার কলাউজান ইউনিয়নের পশ্চিম কলাউজান ৪ নম্বর ওয়ার্ডের নারিচ্যাপাড়ায় এ ঘটনা ঘটে।

 

নিহত আবুল কালাম ওই এলাকার নজির আহমদের ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন কলাউজান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এম.এ ওয়াহেদ ও ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমান।

 

ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জানান, আবুল কালাম কিছুদিন আগে বিদেশ থেকে বাড়িতে এসেছেন। বাড়িতে পারিবারিক কলহের জের ধরে মা-বাবার সাথে তার সম্পর্ক ছিলো না। কয়েকদিন আগে স্ত্রীকেও পারিবারিক কলহের জেরে বাপের বাড়িতে পাঠিয়ে দিয়েছেন। স্ত্রী ছোট সন্তানকে নিয়ে বাপের বাড়িতে এবং বড় সন্তানটি কালামের সাথে রয়ে যায়। ঘটনার সময় তিনি তার বড় সন্তানকে নিয়ে বাড়ির নিকটস্থ পুকুরে গোসল করতে যান। ওই সময় পানিতে ডুব দেয়ার পর দীর্ঘক্ষণ যখন বাবা উঠছিলেন না, তখন তার সন্তান শোর-চিৎকার করলে পাড়া প্রতিবেশীরা দ্রুত ঘটনাস্থলে জড়ো হন। পরে তারা থানায় খবর দেন।

 

খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর পৃথক দুটি টিম ঘটনাস্থলে পৌঁছে দুপুর পৌণে ৩টার দিকে লাশটি পুকুর থেকে উদ্ধার করেন। পুলিশ সুরতহাল সম্পন্ন করে লাশটি থানা হেফাজতে নিয়ে আসেন।

 

এ প্রসঙ্গে ঘটনার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) যুযুৎশ যশ চাকমা জানান, লাশটি বর্তমানে থানা হেফাজতে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পূর্বকোণ/মনির/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট