চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

রাউজানে কোরবানির হাটে বিক্রির ৪ গরু চুরি

রাউজান সংবাদদাতা

১০ জুন, ২০২৩ | ১০:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে কোরবানির হাটে বিক্রির জন্য রাখা দুটি বিদেশি জাতের গরুসহ ৪টি গরু চুরি হয়েছে। যার আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা বলে জানিয়েছেন গরুর মালিক।

 

আজ শনিবার (১০ জুন) ভোরে উপজেলার ১০ নম্বর পূর্ব গুজরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বড়ুয়াপাড়ার খেলারোবাড়িতে এ ঘটনা ঘটে।

 

গৃহকত্রী হাসিনা বেগম বলেন, প্রতিদিন রাতে তদারকি করলেও শুক্রবার রাতে বৃষ্টি পড়ায় না দেখে ঘুমিয়ে পড়ি। সকালে গোয়ালঘরে গিয়ে দেখি দরজার চারটি তালাই কাটা। পরে গোয়াল ঘরে প্রবেশ করে দেখি, চার গরুর একটিও নেই। রাস্তায় গিয়ে দেখি, ট্রাকের চাকার ছাপ। ধারণা করছি, ট্রাকে করে গরুগুলো নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রে গিয়ে গরু চুরির বিষয়ে অভিযোগ দিয়েছি।

 

তিনি বলেন, চার গরুর মধ্যে একটি ৮৫ হাজার টাকার শাহী ওয়াল ষাঁড়, একটি দেড়লাখ টাকা মূল্যের অষ্ট্রেলিয়ান বড় গাভি, একটি দেড়লাখ টাকা মূল্যের দেশি গাভি ও আরেকটি ৬০ হাজার টাকা মূল্যের নতুন দেশি গাভি।

 

তিনি আরও বলেন, আসন্ন কোরবানির ঈদে বড় দুটি গরু বিক্রির জন্য অনেক কষ্টে লালন করেছি। ইতোমধ্যে কয়েকজন ক্রেতা দুটি গরু দেড়লাখ করে তিন লাখ টাকায় কিনতে রাজি হয়েছিলেন। আরও বেশি দাম পাওয়ার আশায় রেখে দিয়েছিলাম। শেষ পর্যন্ত চোর নিয়ে গেল গরু।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট