চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

লাইফ সাপোর্টে হেফাজতের সিনিয়র নায়েবে আমীর ইয়াহইয়া, দোয়ার আবেদন

হাটহাজারী সংবাদদাতা

৩ জুন, ২০২৩ | ১২:০৯ পূর্বাহ্ণ

আল-জামিআতুল দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও হেফাজত ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মাওলানা মুহাম্মাদ ইয়াহইয়া হাফি লাইফ সাপোর্টে রয়েছে।

 

শুক্রবার (২ জুন) সকাল ৫টার দিকে তাঁকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

 

ইয়াহইয়ার ছেলে মাওলানা জুনায়েদ জানায়, বৃহস্পতিবার দুপুরে আব্বাকে গুরুতর অসুস্থ অবস্থায় মাদরাসা থেকে নগরীর এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাত সাড়ে ১১টার দিকে সড়কপথে ঢাকা নেওয়া হয়। বর্তমানে তিনি লাইফসাপোর্টে রয়েছে। আব্বার অবস্থা আশংকাজনক। সাবাই দোয়া করবেন।

 

আল্লামা ইয়াহইয়ার সুস্থতা কামনায় দোয়ার আহ্বান হেফাজত আমীরের:

 

উম্মুল মাদারিস খ্যাত জামিয়া আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুহাম্মদ ইয়াহইয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করেছেন আজিজুল উলূম বাবুনগর মাদ্রাসার মহাপরিচালক ও আমীরে হেফাজত আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

 

আল্লামা ইয়াহইয়ার সুস্থতা কামনায় হাটহাজারী মাদরাসায় বিশেষ দোয়া-মুনাজাত অনুষ্ঠিত:

 

উম্মুল মাদারিস জামিয়া দারুল উলূম হাটহাজারীর প্রধান মসজিদ জামে বায়তুল কারীমে (শুক্রবার) বাদ আসর হাসপাতালে সঙ্কটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন জামিয়া মহাপরিচালক হযরত আল্লামা শাহ মুহাম্মদ ইয়াহইয়া এর সুস্থতা ও দীর্ঘ হায়াতের জন্য মহান আল্লাহ তাআলার বিশেষ রহমত কামনা করে বিশেষ দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়ায় জামিয়ার হাজার হাজার শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক মুসল্লী অংশগ্রহণ করেন।

 

দোয়া পরিচালনা করেছেন জামিয়ার সদরুল মুদাররেসীন ও শায়খুল হাদীস হযরত আল্লামা শেখ আহমদ (দা.বা.)। এ সময় উপস্থিত ছিলেন জামিয়ার মুঈনে মুহতামিম হযরত আল্লামা মুফতি জসিমুদ্দীন’সহ জামিয়ার অন্যান্য মুহাদ্দিস, মুফতি ও শিক্ষকবৃন্দ।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট