চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

মিরসরাইয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ২ জনের

মিরসরাই সংবাদদাতা

১ জুন, ২০২৩ | ৫:৫২ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধানবোঝাই একটি মিনি পিকআপ গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেছে। এতে ঘটনাস্থলে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

 

বৃহস্পতিবার (১ জুন) বিকাল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়ারোড ইউটার্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

 

নিহতরা হলেন- চট্টগ্রামের আকবরশাহ থানার ফিরোজ শাহ কলোনির পিকআপ চালক জাহিদ হোসেন (২৫) ও ধানের ব্যবসায়ী মো. সাজেদ মিয়া (২৮)। তবে আহতের নাম-পরিচয় জানা যায় নি।

 

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ধানবোঝাই একটি মিনি পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৩-০৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সাথে গিয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এতে গাড়ির চালক, চালকের সহকারী ও ধান ব্যবসায়ী আটকা পড়ে। খবর পেয়ে মিরসরাইয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা এসে তাদের উদ্ধার করে।

 

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, গাড়ির সামনের অংশ গাছের সাথে আটকে যায়। পরবর্তীতে সামনের অংশ কেটে লাশগুলো উদ্ধার করা হয়।

 

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, ধানবোঝাই একটি মিনি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। লাশ এবং দুর্ঘটনাকবলিত ট্রাক উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট