চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে পূজা শেষে মন্দিরেই অজ্ঞাত ব্যক্তির আত্মহত্যা

সীতাকুণ্ড সংবাদদাতা

৩০ মে, ২০২৩ | ৯:১৫ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে পূজা শেষ করে মন্দিরের ভেতরেই আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। আজ মঙ্গলবার (৩০ মে) উপজেলার বাড়বকুণ্ডে বাড়বানল মহাতীর্থের ভৈরব মন্দিরে এ ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তির বয়স আনুমানিক (৫৫)। তবে তার নাম পরিচয় জানা যায়নি। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সীতাকুণ্ড মহাতীর্থের দক্ষিণ অংশ বাড়বকুণ্ডের বাড়বানল তীর্থের ভৈরব মন্দিরের পুরোহিত পূজা করতে গিয়ে দেখেন মন্দিরের ভেতরে এক ব্যক্তির ঝুলন্ত লাশ। এ অবস্থায় তিনি জনপ্রতিনিধিদের খবর দিলে তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) আবু সাঈদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল তৈরি শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

 

ওসি (তদন্ত) আবু সাঈদ জানান, দুপুরে ঐ মন্দিরের পুরোহিত মন্দিরে প্রবেশ করার সময় দেখেন ভেতরে আড়ার সাথে গলায় মাফলার পেঁচিয়ে একব্যক্তির লাশ ঝুলছে। তারপর আমাদের খবর দিলে আমরা গিয়ে প্রাথমিক তদন্তে বুঝতে পারি যে মধ্যবয়সী লোকটি সনাতন ধর্মাবলম্বী। তিনি ভেতরে লুঙ্গি পেতে বসে মোমবাতি জ্বালিয়ে পূজা করেছেন। তারপর অজ্ঞাত কারণে মন্দিরের ভেতরেই গলায় ফাঁস দেন বলে আমরা ধারণা করছি। তবে তাঁর নাম পরিচয় জানতে পারিনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। এছাড়া তার পরিচয় শনাক্তের জন্য ফিঙ্গার প্রিন্ট সংগ্রহের লক্ষ্যে সিআইডিকেও খবর দিয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট