চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে বজ্রপাতে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

টেকনাফ সংবাদদাতা

২৪ মে, ২০২৩ | ১১:০২ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের বাহারছড়ায় বজ্রপাতে নিহতদের ঘটনাস্থল পরিদর্শন করে শোকাহত পরিবারকে নগদ টাকা ও খাবার প্রদান করা হয়েছে।

 

বুধবার (২৪ মে) দুপুরে বাহারছড়া ইউনিয়নের হাজামপাড়া সোনা আলীর ছেলে রহমত উল্লাহ ও একই ইউনিয়নের শীলখালী বাইন্যাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন ধলু অল্প সময়ের ব্যবধানে পৃথক বজ্রপাতে মারা যান।

 

বাহারছড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন সিকদার বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমি ঘটনাস্থলে যাই, বজ্রপাতে নিহত হওয়া লোকজনদের পাশাপাশি ক্ষতিগ্রস্তদের ঘরবাড়ি পরিদর্শন করে প্রশাসনকে অবগত করি। জেলা প্রশাসকের নির্দেশনায় মৃত ২ জনের পরিবারকে ২৫ হাজার করে মোট ৫০ হাজার টাকা এবং জরুরি খাবারও তুলে দেওয়া হয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবীর কুমার দত্ত এ সময় উপস্থিত ছিলেন।

 

এছাড়া সাবেক সংসদ সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বদি ঘটনাস্থলে গিয়ে মৃতের পরিবারকে ১০ হাজার টাকা করে নগদ সহায়তা প্রদান করেন ও পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। পাশাপাশি আহত হওয়া লোকজনদের খোঁজখবর নেন।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট