চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

খাগড়াছড়িতে ভূমিসেবা বিষয়ক প্রচারপত্র বিতরণ

খাগড়াছড়ি সংবাদদাতা

২৪ মে, ২০২৩ | ১১:৩৬ অপরাহ্ণ

খাগড়াছড়িতে ভূমিসেবা সপ্তাহের দ্বিতীয় দিন ভূমিসেবা বিষয়ক ভ্রাম্যমাণ তথ্য ও পরামর্শ ডেক্সের স্টলে ভূমিসেবার উপর প্রচারপত্র বিতরণ করা হয়েছে।

 

বুধবার (২৪ মে) দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে সচেতন নাগরিক কমিটি সনাকের সমন্বয়ে গঠিত এক্টিভ সিটিজেন গ্রুপের (এসিজি) উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি সদর উপজেলা ভূমি অফিস এতে সার্বিক সহযোগিতা করেন।

 

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরফান উদ্দিন বলেন, ভূমিসেবা নিতে গিয়ে যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। ভূমিসেবা বিষয়ক যেকোনো জটিলতায় আপনারা আমার পরামর্শ নিবেন। আপনাদের জন্য আমার দরজা সবসময় উন্মুক্ত। ভূমি সংক্রান্ত যে কোনো সেবা গ্রহীতা যাতে দ্রুত সেবা পেতে পারেন সে লক্ষ্যে কাজ করছি।

 

তিনি সেবা গ্রহীতাদের উদ্দেশ্যে ফ্রি নামজারির আবেদন, নামজারির জন্য শুনানি গ্রহণ, শুনানিতে মূল দলিল, এনআইডি কার্ডের গুরুত্ব, মিস মোকদ্দমার শুনানি গ্রহণ, ভূমি বিষয়ক সকল পরামর্শ প্রদান ও ভূমি সংক্রান্ত বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন।

 

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সচেতন নাগরিক কমিটি (সনাক) সদস্য ও ভূমি বিষয়ক উপ-কমিটির যুগ্ম সম্পাদক সাংবাদিক জহুরুল আলম, সনাক সদস্য মধু মঙ্গল চাকমা, ধর্মরাজ বড়ুয়া, সদর উপজেলা এক্টিভ সিটিজেন গ্রুপ (এসিজি)র সমন্বয়ক, সাংবাদিক আব্দুর রহিম হৃদয়, সহ সমন্বয়ক সাংবাদিক মো. মাইন উদ্দিন, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর খাগড়াছড়ি এরিয়া কোর্ডিনেটর আব্দুর রহমান, সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ভূমি অফিসে আসা সেবা গ্রহীতা জনসাধারণ।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট