চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় পাঁচ বছরের শিশু ধর্ষণ: ‘ধর্ষক’ গ্রেপ্তার

সাতকানিয়া সংবাদদাতা

২৩ মে, ২০২৩ | ৬:১০ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় পাঁচ বছর বয়সী মাদ্রাসা পড়ুয়া এক শিশু ধর্ষণের ঘটনায় ‘ধর্ষক’কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার শহীদুল ইসলাম পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড দক্ষিণ ভোয়ালিয়া পাড়া এলাকার মৃত নুরুল আমিনের ছেলে।

 

সোমবার (২২ মে) সন্ধ্যায় অভিযুক্ত শহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

জানা গেছে, রবিবার (২১ মে) সন্ধ্যায় কেক খাওয়ার বায়না ধরলে জেঠাতো বোনের সঙ্গে কেক আনতে পাঠায় শিশুটির মা। কেক নিয়ে ফেরার পথে শহিদুল জেঠাতো বোনকে বাড়ি পাঠিয়ে দিয়ে শিশুটিকে আইসক্রিমের প্রলোভন দেখিয়ে তার বাড়ি নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বাড়ি ফিরে শিশুটি কান্নাকাটি শুরু করলে জানতে চায় মা। এসময় শিশুটি ঘটনার বিস্তারিত জানায়। তাৎক্ষণিক তাকে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছির আরাফাত বলেন, রবিবার রাতে খবর পেয়েই অভিযুক্তকে ধরতে আমাদের টিম কাজ শুরু করে। প্রথমে অভিযুক্তের বাড়ি দক্ষিণ ভোয়ালিয়া পাড়ায় অভিযান চালানো হয়। সেখান থেকে তার মামার বাড়ি, বড় ভাইয়ের শ্বশুরবাড়ি উত্তর আমিরাবাদে অভিযান চালানো হয়। জানতে পারি আসামি কক্সবাজারে পালিয়ে গেছে। পরে তার বড় ভাইকে নিয়ে বিভিন্ন হোটেল, রিসোর্টসহ কুতুবপাড়া এলাকায় অভিযান চালানো হয়। একপর্যায়ে সন্ধ্যার পর বার্মিজ মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বীকারোক্তি দিয়েছে। ভিকটিমের শিশুর মায়ের করা মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

পূর্বকোণ/পিআর /পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট