চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সন্দ্বীপে নিরপেক্ষ নির্বাচন দাবি, নৌকার প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

সন্দ্বীপ সংবাদদাতা

২২ মে, ২০২৩ | ১০:২২ অপরাহ্ণ

আগামী ২৫ মে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়ে এবং নৌকার সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন নাগরিক কমিটি মনোনীত আনারস প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম।

 

সোমবার (২২ মে) দুপুর ১২টায় উপজেলা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা অফিসে এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনে প্রার্থী হওয়া শুরু থেকে আমার প্রস্তাবকারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবিরের বাড়িতে নৌকার সমর্থকরা কয়েক দফা হামলা চালায়। বাউরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় এমপির ছোট ভাই জিল্লুর রহমান সেখানে প্রচারণায় বাধা দেয়। নৌকা প্রতীকের প্রার্থী মাঈন উদ্দিন মিশনের ভাতিজা ২০ মে হারামিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে গুলিবর্ষণ করে এবং আনারসের চারজন কর্মীকে মারধর করে।

 

গত রবিবার প্রচারণা শেষ করে বাড়ি ফেরার পথে পৌঁরসভা যুবলীগের সভাপতি শাকিল উদ্দিন খোকনের নেতৃত্বে একদল সন্ত্রাসী রফিকুল ইসলামের গাড়িতে হামলা করে এবং তার পেছনে থাকা প্রচারণা মাইক ভাংচুর করার অভিযোগ করেন।

 

এ সময় তিনি আরও বলেন, প্রধান নির্বাচন কমিশনারের বাড়ি সন্দ্বীপ উপজেলায়। আমরা আশাবাদী অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সন্দ্বীপকে তিনি একটি মডেল নির্বাচন উপহার দিবেন।

 

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমন। এ সময় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোশাররফ হোসেন লিটন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দোয়াত কলম প্রতীকের প্রার্থী মশিউর রহমান বেলালসহ বীর মুক্তিযোদ্ধা, সন্দ্বীপ প্রেসক্লাব ও বাংলাদেশ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট