চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

কলাপাতা কাটা নিয়ে দ্বন্দ্বে খুন: চট্টগ্রামে গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

২১ মে, ২০২৩ | ১২:০৩ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় কলাপাতা কাটা নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে বোন খুনের ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। তারা হলেন- উপজেলার বৈরাগ থানার জান মোহাম্মদের ছেলে রেজাউল করিম (৩৫), রেজাউল করিমের স্ত্রী নাসিমা আকতার (৩৪) ও মৃত আবদুস ছোবহানের স্ত্রী ছকিনা খাতুন (৫০)।

 

শনিবার (২০ মে) দিবাগত রাত ৩টায় নগরীর বন্দর থানাধীন ঈশানমিস্ত্রির হাট এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি জানান, নিহতের পরিবারের সঙ্গে তার চাচাতো ভাইদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। এর জেরে গত ১৭ মে বিকেলে কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ঝগড়া লেগে যায়। এক পর্যায়ে নিহতের চাচাতো ভাই রেজাউল, তার স্ত্রী-শ্বাশুড়িসহ আরও ৩/৪ জন মিলে তাদের ওপর লোহার রড নিয়ে হামলা চালায়। এতে ভিকটিম গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ভিকটিমের ভাই মোহাম্মদ আমিন বাদী হয়ে আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর মধ্যে আসামিরা পালিয়ে গিয়ে আত্মগোপন করে।

 

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৩টায় বন্দর থানাধীন ঈশানমিস্ত্রির হাট এলাকা অভিযান চালিয়ে ওই মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট