চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

ঈদগাঁওতে দেয়াল ধসে হতাহত ২

ঈদগাঁও সংবাদদাতা

২০ মে, ২০২৩ | ১০:২১ অপরাহ্ণ

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় দেয়াল ধসে একব্যক্তি নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। শনিবার (২০ মে) সন্ধ্যা ৬টায় ঈদগাঁও বাজারের ডিসি রোডের মা মনি হাসপাতাল এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত নুরুল হুদা (৪৫) পেশায় ডাম্পারের হেলপার। তিনি ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী ওয়াহেদের পাড়া গ্রামের মৃত আছদ আলীর ছেলে। আহত আলী হোসেন (৩৪) পেশায় নির্মাণ শ্রমিক। তিনি নাইক্ষংছড়ির বাইশারী ইউনিয়নের নারিছ বনিয়া এলাকার বদি আলমের ছেলে বলে।

 

স্থানীয়রা জানিয়েছে, ঈদগাঁও উত্তর মাইজপাড়া গ্রামের একটি বহুতল ভবন নির্মাণের কাজ চলমান রয়েছে এবং আজ শনিবার দালানটির ছাদ নির্মাণের জন্য বিপুল পরিমাণ কংক্রিট মজুদ করা হয়। ঘটনার দিন ছাদের জন্য ডাম্পারযোগে বালু নিয়ে আসা হলে পরিত্যক্ত ও ঝুঁকিপূর্ণ দেয়াল হঠাৎ বিকট শব্দে ভেঙ্গে পড়লে দুইজন ব্যক্তি হতাহত হয়। আহত আলী হোসেনের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

 

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির পূর্বকোণকে বলেন, সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এদিকে দালান মালিক একরামের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে না পাওয়ায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট