চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

নাইক্ষ্যংছড়িতে বিজিবির সোর্সকে কুপিয়ে হত্যা

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

১৩ মে, ২০২৩ | ১:৩৭ অপরাহ্ণ

নাইক্ষ্যংছড়ি সীমান্তের ঘুমধুমে জহুরুল আলম (৩৫) নামে বিজিবির এক সোর্সকে এলোপাতাড়ি কুপিয়ে হত্য করেছে সন্ত্রাসীরা। নিহত জহুরুল আলম উপজেলার ঘুমধুম ইউনিয়নের জলপাইতলী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

 

৩৪ বিজিবি কক্সবাজার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার (১২ মে) দিবাগত রাত আড়াইটার সময় ঘুমধুম সীমান্তের ৩৩ পিলারের কাছাকাছি বাংলাদেশের অভ্যান্তরে চিকন পাতা বাগান নামক স্থানে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনস্থ ঘুমধুম বিওপির সোর্স (ইনফর্মার) জহুরুল আলমকে (৩৫) হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা।

 

বিজ্ঞপ্তিতে আরও জানান, ঘূর্ণিঝড় মোখার পূর্বাভাসের কারণে ওই সময় বিজিবির কোন টহল সেখানে ছিল না। সেই সুযোগে সন্ত্রাসীরা বিজিবির সোর্স জহুরুল আলমকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা সম্ভব হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শনিবার সকাল ৬টায় এলাকার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত কুতুপালং এমন এস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা জানান, ঘটনাটি শুনেছি অভিযোগ পেলে ব্যবস্থা নেব। হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত ছিল এবং কী কারণে ঘটানো হয়েছে তা জানার চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন