চট্টগ্রাম বৃহষ্পতিবার, ৩০ মে, ২০২৪

সর্বশেষ:

পুকুর পাড়ে মিলল গৃহবধূর গলাকাটা লাশ

সীতাকুণ্ড সংবাদদাতা

১০ মে, ২০২৩ | ১:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে সায়মা আক্তার (২০) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সায়মা আক্তার উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকার দিদারুল আলমের স্ত্রী।

 

মঙ্গলবার (৯ মে) রাতে উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছে।

 

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত আনুমানিক ১১টায় উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামে সায়মা আক্তারকে গলাকাটা অবস্থায় পুকুর পাড়ে দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে প্রেরণ করে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য স্বামী দিদারুল আলম, ও ননদসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান।

 

মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম বাহার বলেন, লাশ উদ্ধারের পর নিহতের পরিবার এটি ডাকাতি বলে প্রচারের চেষ্টা করে। এখন সঠিক ঘটনা কি হয়েছে তা তদন্ত করলেই বের হবে।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, আমরা গলা কাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের চমেক হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে জেনেছি ঘটনার সময় নিহতের স্বামী কর্মস্থলে ছিলেন। গৃহবধুর দুই বছর বয়সী ছেলে সন্তান আছে। আমরা তবুও জিজ্ঞাসাবাদের জন্য স্বামী, ননদসহ তিনজনকে থানায় এনেছি। নিহতের স্বজন কেউ এলে মামলা দায়ের হবে।

 

তবে সেখানে ডাকাতির কোন ঘটনা ঘটেনি জানিয়ে ওসি বলেন, গৃহবধূর গায়ে হাতে গয়না ছিলো। তাদের ঘরেও ডাকাতি বা লোপাটের কোন চিহ্ন পাওয়া যায়নি। এসব মিথ্যা প্রচারণা।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট