চট্টগ্রাম সোমবার, ২৭ মে, ২০২৪

টেকনাফে অপহরণ মামলার আসামিসহ গ্রেপ্তার ২

টেকনাফ সংবাদদাতা

৯ মে, ২০২৩ | ৯:৫৩ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে হ্নীলার ফুলের ডেইল এলাকার কলেজ ছাত্র ফয়সালকে অপহরণ মামলার মূল আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের একজনের কাছ থেকে ফয়সলের ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হল, নয়াপাড়া ক্যাম্পের ডি ব্লকের মো. রশিদের ছেলে আমানউল্লাহ (২৩) ও একই ব্লকের মো. ইসলামের ছেলে মো. শফি (২২)। তারা দু’জনই রোহিঙ্গা।

 

মঙ্গলবার (৯ মে) ভোর ৪টার দিকে ওই ক্যাম্প থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আব্দুল হালিম জানান, ভোররাত ৪টার দিকে অপহরণ মামলার মূল আসামি রোহিঙ্গা আমান উল্লাহকে নয়াপাড়া ক্যাম্প থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে অপহরণের শিকার ফয়সালের ব্যবহৃত মোবাইল আসামির মামা মো. শফির কাছ থেকে উদ্ধার করা হয়। আসামিদেরকে আদালতে সোপর্দ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

 

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ভোরে হৃীলা ইউনিয়নের সাবেক মেম্বার বাবুলের ছেলে ফয়সাল (১৭) মসজিদে ফজরের নামাজ আদায়ের জন্য বাড়ি হতে বের হলে অজ্ঞাতনামা অপহরণকারীরা তাকে সিএনজিচালিত অটোরিকশাযোগে অপহরণ করে রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যায়। পরবর্তীতে ২০ এপ্রিল ভোরে অপহরণের পাঁচদিন পর লেদা রোহিঙ্গা ক্যাম্পের ব্রিক ফিল্ড এলাকা থেকে উদ্ধার এবং টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছিল।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট